সব চেয়ে সস্তায় নতুন iphone কেনার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট

11
সব চেয়ে সস্তায় নতুন iphone কেনার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট

ফ্লিপকার্টে ১২০০০ টাকার কমে নতুন iphone কেনার সুযোগ পাচ্ছেন গ্রাহকেরা। ইতিমধ্যেই আইফোন se2 তে ডিসকাউন্ট দিতে শুরু করেছে এই অনলাইন সংস্থা। আইফোন se 2 এর পাশাপাশি iphone se3 তে অবিশ্বাস্য অফার দেওয়া হচ্ছে। ২৫০০০ টাকার কমেও এবার iphone কেনার সুযোগ পাচ্ছেন গ্রাহকেরা। এই প্রতিবেদনে রইল এই দুটি সেটের সম্পর্কে বিস্তারিত আপডেট।

iphone se2 ৬৪ জিবি স্টোরেজ এর সঙ্গে পাওয়া যাচ্ছে। এর দাম ৩৯ হাজার ৯৯০ টাকা। ইতিমধ্যেই ফোনে ৯৪০১ টাকা ছাড় দেওয়া হয়েছে। অর্থাৎ আপনি মাত্র ৩০ হাজার ৪৯৯ টাকায় ফোনটি কেনার সুযোগ পাবেন। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করলে ১৯ হাজার টাকার ছাড় পাওয়া যাবে। অর্থাৎ মাত্র ১১৪৯৯ টাকা তে ফ্লিপকার্ট থেকে iphone কেনার সুযোগ পাবেন।

যদি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে গ্রাহকেরা অতিরিক্ত ৫% ক্যাশ ব্যাক পাচ্ছেন। iphone se3 আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে। এই ফোনের দাম 49 হাজার 900 টাকা। এর উপরে ছয় হাজার টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। ৪৩৯০০ টাকায় ফোনটিকে কেনার সুযোগ পাওয়া যাবে। এই ফোনের সঙ্গে অতিরিক্ত 19000 টাকা এক্সচেঞ্জ পাওয়া যাবে।

আপনি মাত্র 24 হাজার 900 টাকায় এই সেটের ফোন কিনতে পারবেন। তার সঙ্গে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করলে ৫% অতিরিক্ত ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোন এক্সচেঞ্জ যে কত দাম পাবেন সেটা ফ্লিপকার্ট ঠিক করে দেবে। আপনার ফোনের মডেল এবং অবস্থার উপরে নির্ভর করবে আপনি কত ছাড় পেতে পারেন।