পুরনো টিভি বা রেফ্রিজারেটর বদল করার সুবর্ণ সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট

11
পুরনো টিভি বা রেফ্রিজারেটর বদল করার সুবর্ণ সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট

সম্প্রতি ফ্লিপকার্ট এর তরফ থেকে দারুণ সুযোগ দেওয়া হচ্ছে গ্রাহকদের। আপনি যদি পুরনো মডেলের টিভি বা রেফ্রিজারেটর বদল করতে চান তাহলে আপনার কাছে রয়েছে সুবর্ণ সুযোগ। কারণ ফ্লিপকার্ট ইলেকট্রনিক সেল শুরু হয়ে গিয়েছে। টিভি থেকে শুরু করে ফ্রিজ যা কিছুই কিনুন না কেন বিপুল ছাড় পাবেন।

কয়েকদিন আগে ফ্লিপকার্ট মনসুন অফার শেষ হয়েছে। ইলেকট্রনিক্স ছাড়া যেকোনো নিত্যপ্রয়োজনীয় প্রোডাক্টে সময় বিপুল পরিমাণ ছাড়ে কিনতে পেরেছেন গ্রাহকেরা। এবার ফ্লিপকার্ট ইলেকট্রনিক্সের সেল শুরু করেছে। যেখানে স্মার্ট টিভি পাওয়া যাবে 45000 টাকায়। বিশেষ ডিসকাউন্টে এই টিভি কিনতে পারবেন 26 হাজার 999 টাকায়।

এ সঙ্গে এক্সচেঞ্জ অফার পাবেন 11 হাজার 600 টাকা পর্যন্ত। নেটফ্লিক্স অ্যামাজন প্রাইম ভিডিও ইউটিউব এর মত জনপ্রিয় অ্যাপ দেখতে পারবেন এই অ্যাপ্লিকেশনে। এছাড়া mi5x 108 সেন্টিমিটার আল্ট্রা এইচডি এলইডি স্মার্ট এন্ড্রয়েড টিভি যার দাম 49999, সেই টিভি আপনি এই অফারে 31 হাজার 999 টাকায় পেয়ে যাবেন।

ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। যারা বাজেটের মধ্যে টিভি চাইছেন তাদের জন্য রয়েছে রিয়েলমি 80 সেন্টিমিটার এইচডি এলইডি স্মার্ট এন্ড্রয়েড টিভি। 17999 টাকা দাম হলেও এটি পাবেন মাত্র 15 হাজার 999 টাকায়।