সস্তায় এক দারুন সুযোগ নিয়ে এসেছে ফ্লিপকার্ট! জানুন শর্তাবলী

11
সস্তায় এক দারুন সুযোগ নিয়ে এসেছে ফ্লিপকার্ট! জানুন শর্তাবলী

আপনি কি সস্তায় স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন? ভারতে কিন্তু বাজেট সেগমেন্টের মধ্যে স্মার্ট ফোন কেনার চাহিদা অনেকটাই বেশি। তবে এবার আপনার জন্য এক দারুন সুযোগ নিয়ে এসেছে ফ্লিপকার্ট। আপনি এই জনপ্রিয় ই-কমার্স সাইটের দ্বারা ১০,০০০ টাকার ফোন খুব সহজেই ৭৫০ টাকায় কিনতে পারবেন। তবে বলা মাত্রই কাজ হয়ে গেল এমন কিন্তু নয়, এই সুযোগ পেতে হলে আপনাকে একটি বিশেষ অপশন এনাবেল করতে হবে। যদি আপনি এই নিয়ম না জানেন তাহলে সহজেই বঞ্চিত হতে পারেন অফার থেকে। তাহলে আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক। আসলে রেডমি আই -৯ মডেলটির নাম। এই ফোনের আসল দাম ৯৯৯৯ টাকা সেটাই ১২% ছাড় দিয়ে দেওয়া হচ্ছে ৮৭৯৯ টাকায়। এখানেই শেষ নয়, ব্যাঙ্কে পাওয়া যাবে ছাড়, তাকে বলে ক্যাশব্যাক।

বিশেষ করে যদি ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তাহলে আরো একস্ট্রা ৫% ছাড় পাওয়া যাবে। তবে আপনি যদি আপনার পুরানো ফোন এক্সচেঞ্জ করতে চান সেই ক্ষেত্রেও দারুণ সুযোগ রয়েছে।৮২৫০ টাকা পর্যন্ত পাওয়া যাবে ছাড়। অবশ্যআ পুরানো ফোন যখন বিক্রি করবেন সেই ফোন যেন ঠিকঠাক চলে। নতুন ফোনে থাকছে ১ বছরের ওয়ারেন্টি। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে এই ফোন রিলিজ হয়ে ছিল। যার ক্রেজ কিন্তু এখনও রয়েছে। এদিকে আবার চার্জার ইয়ারফোনেও রয়েছে ৬ মাসের ওয়ারেন্টি।

এবার এই ফোনের ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।6.53 ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে ফোনে সাথে 720 x 1600 পিক্সেলস রেসোলিউশন ।ডুয়াল সিম এই হ্যান্ডসেটে থাকছে অক্টা-কোর MediaTek Helio G25 চিপসেট তার সাথে 4GB RAM ও 128GB স্টোরেজ পাওয়া যাবে। অবশ্যই কানেকটিভিটার জন্য রয়েছে VoWiFi, 4G, VoLTE, Bluetooth 5.0, GPS/ A-GPS ও Micro-USB পোর্ট।৫০০০ এম এইচ ব্যাটারি যুক্ত এই ফোন ১০ ওয়াট চার্জিং সাপোর্ট রয়েছে ।