প্রশংসায় পঞ্চমুখ নেট নাগরিকরা, হাতে র‍্যাকেট, কোমড়ে রিং, টেনিস খেলতে ব্যস্ত কিশোরী

90
প্রশংসায় পঞ্চমুখ নেট নাগরিকরা, হাতে র‍্যাকেট, কোমড়ে রিং, টেনিস খেলতে ব্যস্ত কিশোরী

বিশ্বে ত্রাস সৃষ্টিকারী ভাইরাস করোনার কারণে বিশ্বের তাবড় তাবড় দেশগুলোতে চলছে লক ডাউন, এই লক ডাউনের কারণে বিশ্বের কোটি কোটি লোক ঘরবন্দি হয়ে আছেন। তবুও কমছে না মৃতের সংখ্যা, সারা বিশ্বে চলছে মৃত্যু মিছিল। এই করোনার কারণে বিশ্বের বিভিন্ন প্রান্তে হওয়া বিভিন্ন খেলার সূচিতে পরিবর্তন ঘটেছে এমনকি স্থগিত করা হিয়েছে।

ফুটবল, ক্রিকেট, টেনিস সব খেলাই বন্ধ অনির্দিষ্টকালের জন্য, টেনিসের অনেক টুর্নামেন্ট বাতিল হয়ে গিয়েছে, সব বড়ো বড়ো প্রতিযোগিতা বন্ধ করে দেওয়া হয়েছে। কবে পরিস্থিতি স্বাভাবিক হবে তা নিয়ে কিছু বলা সম্ভব হচ্ছে না, এরই মাঝে একটি ভিডিও শেয়ার করেছে WTA, তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে একটি ভিডিও শেয়ার করেছে যা দেখে মুগ্ধ নেট নাগরিকরা।

এই ভিডিওটিতে একটি টিনএজ মেয়েকে হাতে র‍্যাকেট নিয়ে দেখা গিয়েছে, র‍্যাকেটের পাশাপাশি লি কিশোরীকে দেখা গিয়েছে কোমরে একটি রিং নিয়ে। একই সময়ে মেয়েটি জাগলিং করছে ও র‍্যাকেটের সাহায্যে বলকে নিয়ে খেলছে। দুটি কাজ একসাথে করতে গেলে প্রচুর মনোযোগের প্রয়োজন। অন্য খেলার মতোই টেনিস খেলতে দক্ষতার প্রয়োজন এমনকি শারীরিকভাবে ফিট থাকার পাশাপাশি মনোসংযোগ ধরে রাখতে হয়।

WTA-এর অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে, দুটি কাজ একসাথে করতে দরকার ব্যাপক দক্ষতার, আপনি ভিডিওটি দেখলে অবাক হবেন। মনসংযোগ ছাড়া এই কাজটি করা সম্ভব নয়। দেখুন সেই ভিডিও।