কেন্দ্রীয় বাহিনীকে গালিগালাজ করছেন ফিরহাদ হাকিম! ভিডিও ভাইরাল করল বিজেপি

28
কেন্দ্রীয় বাহিনীকে গালিগালাজ করছেন ফিরহাদ হাকিম! ভিডিও ভাইরাল করল বিজেপি

কখনো মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অডিও টেপ, কখনো আবার কলকাতা পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান ফিরহাদ হাকিমের ভিডিও ক্লিপ, একুশের নির্বাচনের প্রেক্ষাপটে গেরুয়া শিবির বিরোধী তৃণমূল শিবিরের নেতা-নেত্রীদের নিয়ে এই বিতর্কিত অডিও এবং ভিডিও পেশ করতেই আছে। সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অডিও টেপ নিয়ে উত্তাল হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি।

ফিরহাদ হাকিমকে নিয়ে যে ভিডিওটি প্রকাশ করেছে বিজেপি সেখানে শোনা যাচ্ছে তিনি কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের গালিগালাজ করছেন! বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য দাবি করেছেন, বিজেপি এবং কেন্দ্রীয় বাহিনীকে গালিগালাজ করছেন ফিরহাদ হাকিম। তাহলে বিজেপির এই দাবি মেনে নিতে রাজি নন কলকাতা পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান।

অমিত মালব্য যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে, প্রচারে বেরিয়ে কেন্দ্রীয় বাহিনীর নামে কুরুচিকর মন্তব্য করছেন ফিরহাদ হাকিম। এই ভিডিওটি পোস্ট করে অমিত মালব্য লিখেছেন, যেখানে মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে উস্কানি দিচ্ছেন সেখানে তার দলের অন্যান্য সদস্যরাই বা পিছিয়ে থাকবেন কেন?

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও ফিরহাদ হাকিমের এমন মন্তব্যের বিরোধিতা করেছেন। তবে তৃণমূলের দাবি বিজেপির আইটি সেল ভুয়ো ভিডিও ছড়াচ্ছে। ফিরহাদ হাকিমের দাবি, তিনি এই ধরনের কোন কথাই বলেননি। বিজেপির আইটি সেল তার মুখে বিতর্কিত মন্তব্য বসিয়েছে ভিডিওতে। প্রত্যেকবার ভোটের আগেই এমন করছে তারা।