‘রিয়ালিটি শো’ মঞ্চ জুড়ে আগুন!

11
'রিয়ালিটি শো' মঞ্চ জুড়ে আগুন!

বিখ্যাত রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান গট ট্যালেন্টস’-এর মঞ্চে লাগল আগুন। স্টান্ট করতে এসে বিপাকে প্রতিযোগী। আতঙ্কিত শো’র বিচারকরাও। ওই শো’র এই সিজনে প্রীতম নাথ নামক এক প্রতিযোগী চেয়েছিলেন আগুন নিয়ে খেলতে। এমনটি একটি স্টান্ট তিনি পারফর্ম করতে চেয়েছিলেন যেখানে একটি ঘরের মধ্যে তাঁকে আটকে রাখা হবে। ঘরটিতে আগুন লেগে যাবে। সব কিছু শেষ হওয়ার আগে সুরক্ষিত ভাবে তাঁকে সেই বন্ধ ঘর থেকেই বেরিয়ে আসতে হবে।

সম্প্রতি চ্যানেলটির যে প্রোমো প্রকাশিত হয়েছে, তাতেই দেখা যাচ্ছে, যেমনটা সেই প্রতিযোগী বলেছিলেন, হল ঠিক তার উল্টো। ঘর জুড়ে আগুন ছড়িয়ে পড়ার পরেও কিছুতেই বের হতে পারছিলেন না প্রতিযোগী। এমনকি ঘরের ভিতর যে ক্যামেরা লাগানো হয়েছিল আগুনের তাপে ঘরের ভিতরে কী হচ্ছে তা কিছুতেই বোঝা যাচ্ছিল না। বিচারকের আসনে বসা র‍্যাপার বাদশা ঘটনায় ছুটে যান প্রতিযোগীকে উদ্ধার করতে।

তখন ভেতর থেকে ভেসে আসছে ‘বাঁচাও বাঁচাও’ আর্তনাদ। গলাটি সেই প্রতিযোগীরই। এরপরের ঘটনা অবশ্য প্রোমোতে প্রকাশ পায়নি। অক্ষত অবস্থায় সেই ব্যক্তিকে উদ্ধার করা গিয়েছে কিনা তা সাসপেন্সের উপরেই রেখে দিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। তবে সেই ব্যক্তি সুস্থ আছেন বলে সূত্র মারফত জানা গিয়েছে।