জানুন যে কারনে অভিনেতা মোহিত রায়নার সাথে বিয়ে হয় নি প্রিয়াঙ্কা চোপড়ার

6
জানুন যে কারনে অভিনেতা মোহিত রায়নার সাথে বিয়ে হয় নি প্রিয়াঙ্কা চোপড়ার

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের জুটি সেলিব্রিটি দুনিয়ায় বেশ জনপ্রিয়। তিন চার বছর ধরে চুটিয়ে প্রেম করার পর প্রিয়াঙ্কা কার্যত তার থেকে দশ বছরের ছোট নিককেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নেন। ২০১৮ সালের ১লা ডিসেম্বর নিকের সঙ্গে তার সংসার জীবন শুরু হয়। বলিউড এবং হলিউডের অন্যতম সুখী দম্পতি তারা। প্রিয়াঙ্কা এবং নিকের পরিবারেরও এই বিয়েতে খুব একটা অমত ছিলনা।

তবে জানেন কি প্রিয়াঙ্কার জন্য যোগ্য জীবনসঙ্গী হিসেবে তার পরিবারের তরফ থেকে আরও এক অভিনেতাকে আগে থেকেই বেছে রাখা হয়েছিল? তিনি অবশ্য বড় পর্দার পরিচিত মুখ নন। কিন্তু ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ তিনি। নাম তার মোহিত রায়না। ছোটপর্দার এই সুদর্শন অভিনেতাকে মহাদেবের অবতারে দেখা গিয়েছিল। সেই থেকেই নাকি প্রিয়াঙ্কার জন্য মোহিতকে বেছে রেখেছিলেন তার পরিবারের সদস্যরা।

তবে বাস্তবে তেমনটা হলো না। মোহিত রায়নার সঙ্গে তখন মৌনি রায়ের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল ইন্ডাস্ট্রিতে। এদিকে প্রিয়াঙ্কাও নিকের প্রতি দুর্বল হয়ে পড়েছিলেন। নইলে হয়তো মোহিতের সঙ্গে দেখা যেত প্রিয়াঙ্কাকে! সততা, সুব্যবহার, দক্ষ অভিনেতার মতো একাধিক গুণাবলী প্রিয়াঙ্কার পরিবার মোহিতের মধ্যে দেখেছিলেন। তাই জামাই হিসেবে তাকেই পছন্দ হয়েছিল। তবে শেষমেষ তাদের মনের বাসনা পূরণ হলো না। প্রিয়াঙ্কা জোট বাঁধলেন নিকের সঙ্গেই।