জানুন করোনার কারনে যে সমস্ত সেলিব্রিটিদের পিছিয়ে গেল বিয়ে

10
জানুন করোনার কারনে যে সমস্ত সেলিব্রিটিদের পিছিয়ে গেল বিয়ে

২০২০, সালটিকে সহজে ভুলতে পারবেনা বলিউড ইন্ডাস্ট্রি কোন অভিনেতা অভিনেত্রীরা। অসুস্থতার কারণে হোক অথবা যে কোনো বিতর্কে জড়িয়ে পড়া হোক, কাছের মানুষদের হারানো হোক অথবা বহুদিন পর কোন সিনেমা রিলিজ হবার পর তা সাংঘাতিকভাবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়া, সব মিলিয়ে এই বছরটি কে কেউ মনে রাখতে চাইবে বলে মনে হয় না। বহু সেলিব্রিটিদের এই বছর নতুন করে সংসার পাতার কথা ছিল। কিন্তু মহামারীর জন্য বিবাহ তো দূরের কথা, পরের বছর অনুষ্ঠান করে বিবাহ হবে কিনা তাও এখন চিন্তার বিষয়। আজকে আমরা জেনে নেব, সেই সেলিব্রিটিদের কথা, যাদের চলতি বছর সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল।

এই তালিকায় সবার আগে আমাদের বলতে হবে রানবির কাপুর এবং আলিয়া ভাটের কথা। চলতি বছর তাদের ব্রম্ভাস্ত্র যাবার কথা ছিল। কিন্তু ঋষি কাপুরের মহাপ্রয়াণ’ এর পর সেই সিনেমা রিলিজ ডেট অনেকটাই পিছিয়ে যায়। ব্রম্ভাস্ত্র রিলিজ হবার পর তাদের সাত পাকে বাঁধা করার কথা ছিল। কিন্তু চলতি অবস্থার কথা মাথায় রেখে তাদের সিনেমা এবং বিবাহ দুটো পিছিয়ে যায়। এরপর কবে তাদের বিবাহ সম্পন্ন হবে সেই বিষয়ে এখনো কোনো কথা জানা যায়নি।

এই তালিকায় পরবর্তী নাম দুটি হল মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর। বলিউড ইন্ডাস্ট্রিতে এনাদের প্রেমের গুঞ্জন প্রায়ই শোনা যায়। দীর্ঘদিনের সম্পর্ক ছেড়ে দিয়ে মালাইকা অরোরা খান অর্জুন কাপুরের সঙ্গে ডেট করতে শুরু করেন। চলতি বছরে ক্রিশ্চান মতে তাদের বিবাহ হবার কথা ছিল। কিন্তু এখন সেই সব কথা আর শোনা যাচ্ছে না। সেই বিষয়ে কোনো আলোচনা হচ্ছে না বলিউড ইন্ডাস্ট্রিতে।

বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল এর দীর্ঘদিনের প্রেমের কথা আমরা সকলেই জানি। দীর্ঘদিনের বান্ধবী সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল বারুন ধাবানের। চলতি বছরের মার্চ মাসে কোন এক ফরেন লোকেশনে ডেস্টিনেশন ওয়েডিং করার কথা ছিল। কিন্তু সেই সব কিছু পিছিয়ে যায় করোনার জন্য। আপাতত তাদের বিবাহ নিয়ে কোনো কথা শোনা যায়নি বলিউড ইন্ডাস্ট্রিতে।

ফারহান আখতার এবং শিবানি দান্দেকার প্রেম বহুদিনের। চলতি বছরে তাদের চার হাত এক হবার কথা ছিল। আনন্দের কথা, ফারহান আখতারের মেয়েরাও শিবানী কে গ্রহণ করেছিল। চলতি বছর তাদের বিবাহ হবার কথা হলেও সেই বিবাহ পিছিয়ে যায় করোনার জন্য।

সর্বশেষ সুস্মিতা সেন এবং তার বয়ফ্রেন্ড রহমান। বহুদিন ধরে তারা লিভ ইন রিলেশনে ছিলেন। চলতি বছর তারা বিবাহ করতেন। কিন্তু এই বছর সবকিছুই পিছিয়ে যায়। সুস্মিতার দুই মেয়ে ও খুব ভালোবাসে রহমানকে। আগামী বছর কবে তারা বিবাহ করবে সেই বিষয়ে এখনো কোনো খবর পাওয়া যায়নি।