জেনে নিন অক্ষয় তৃতীয়ায় রাশি অনুসারে কে কী কিনলে সৌভাগ্য লাভ হবে

6
জেনে নিন অক্ষয় তৃতীয়ায় রাশি অনুসারে কে কী কিনলে সৌভাগ্য লাভ হবে

জীবনে সৌভাগ্য অক্ষয় হয়ে বিরাজ করে হিন্দু ধর্ম অনুসারে অক্ষয় তৃতীয়ায় কেনাকাটা করলে। বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয় দিনে অক্ষয় তৃতীয়া পালিত হয়। এদিন কেনাকাটা করা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তবে লক্ষ্মীলাভের জন্য সবাইকে যে সোনা বা রূপো কিনতে হবে, তা নয়। জেনে নিন অক্ষয় তৃতীয়ায় রাশি অনুসারে কে কী কিনলে ভাগ্যলক্ষ্মী আপনাদের উপর প্রসন্ন হবেন।

মেষ রাশি :- অক্ষয় তৃতীয়ায় মুসুর ডাল কিনুন মেষ রাশির জাতকরা। এর ফলে ভাগ্য চমকাবে আপনাদের।

বৃষ রাশি:- আপনি বৃষ রাশির জাতক হলে এই অক্ষয় তৃতীয়ায় চাল কিনুন। এর ফলে জীবনে সাফল্য ও আনন্দ পাবেন।

মিথুন রাশি:- মিথুন রাশির জাতকরা এদিন পোশাক, সবুজ মুগ কলাই অথবা ধনে কিনতে পারেন। এটি আপনার জন্য শুভ প্রভাব আনবে।

কর্কট রাশি:- কর্কটের জাতকদের গ্রহাধিপতি হল চাঁদ। অক্ষয় তৃতীয়ায় আপনার চাল অথবা দুধ কেনা উচিত। এর ফলে জীবনে উন্নতি হবে।

সিংহ রাশি:- সিংহের জাতকদের গ্রহাধিপতি হল সূর্য। সিংহের জাতক যারা, তাঁরা অক্ষয় তৃতীয়ায় তামার বাসন অথবা লাল পোশাক কিনতে পারেন। এর ফলে আপনার ভবিষ্যত্‍ উজ্জ্বল হবে।

কন্যা রাশি:- অক্ষয় তৃতীয়ায় মুগ ডাল কেনা অত্যন্ত শুভ হতে পারে কন্যা রাশির জাতকদের জন্য। এর ফলে সীমাহীন সৌভাগ্যের অধিকারী হতে পারেন আপনি।

তুলা রাশি:- তুলা রাশির জাতকরা অক্ষয় তৃতীয়ায় চাল অথবা চিনি কিনুন। এর ফলে আপনার জীবনের মানোন্নয়ন হবে।

বৃশ্চিক রাশি:- অক্ষয় তৃতীয়ার শুভক্ষণে গুড় কিনুন বৃশ্চিক রাশির জাতকরা। এর ফলে আপনার নিজের মন আরও শুদ্ধ ও সুন্দর হয়ে উঠবে।

ধনু রাশি:- ধনু রাশির জাতকদের গ্রহাধিপতি হল বৃহস্পতি। এই রাশির যারা জাতক, তাঁরা এই শুভ দিনে হলুদ চাল অথবা কলা কিনতে পারেন। এর ফলে আপনার ভাগ্যোদয় হবে।

মকর রাশি:- মকর রাশির জাতকদের গ্রহাধিপতি হল শনি। আপনারা অক্ষয় তৃতীয়ায় অরহড় ডাল কিনলে শুভ ফল পাবেন।

কুম্ভ রাশি:- কুম্ভ রাশির জাতকরা এই শুভ দিনে কালো তিল অথবা কালো রঙের পোশাক কিনলে শনি আপনাদের উপর প্রসন্ন হবেন।

মীন রাশি:- মীন রাশির জাতকদের গ্রহাধিপতি হল বৃহস্পতি। মীনের জাতকরা অক্ষয় তৃতীয়ায় ডাল অথবা কাঁচা হলুদ কিনুন। এর ফলে আপনাদের ভাগ্যোদয় হবে।