জেনে নিন রাশিচক্রে কোন রাশির জাতক-জাতিকাদের মধ্যে বিবাহ হলে দাম্পত্য জীবন সুখের হয়

10
জেনে নিন রাশিচক্রে কোন রাশির জাতক-জাতিকাদের মধ্যে বিবাহ হলে দাম্পত্য জীবন সুখের হয়

হিন্দু ধর্মাবলম্বীদের মধ্যে কোষ্ঠি বিচার করে বিবাহের রীতি রয়েছে। বর এবং কনের কোষ্ঠি মিলিয়ে তারপরেই বিয়ের সিদ্ধান্ত অনুমোদন দেন রাশিচক্রে বিশ্বাসীরা। জ্যোতিষশাস্ত্রজ্ঞরাও বলেন যে দাম্পত্য জীবন সুখের হবে যদি বর এবং কনের কোষ্ঠিতে মিল থাকে। পাশাপাশি রাশিচক্রের মিল থাকলেও দাম্পত্য জীবন সুখের হয়। জেনে নিন কোন রাশির জাতক-জাতিকাদের মধ্যে বিবাহ হলে দাম্পত্য জীবন সুখের হবে।

মেষ এবং কুম্ভ: মেষ এবং কুম্ভ রাশির জাতক-জাতিকাদের মধ্যে বিবাহ সম্পন্ন হলে তা অত্যন্ত শুভ বলে ধরা হয়। জ্যোতিষ মতে এদের বলে পারফেক্ট কাপল। এরা একে অন্যের প্রতি যত্নশীল হোন। আনন্দের সঙ্গে দাম্পত্য জীবন কাটান। মনোমালিন্য প্রায় হয় না বললেই চলে। সম্পর্কে খুব একটা সমস্যা দেখা দেয় না।

সিংহ এবং ধনু: এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে বিবাহ সম্পর্ক স্থাপিত হলেও দাম্পত্য সম্পর্ক অত্যন্ত সুখের হয়। এরা স্বভাবগত দিক দিয়ে সৎ হন। যে কারণে সম্পর্ক মজবুত থাকে। সঙ্গীকে খুশি রাখার জন্য এরা যেকোনো কিছু করতে পারেন।

বৃষ এবং কন্যা: জ্যোতিষ মতে এরাও পারফেক্ট কাপল। এদের দাম্পত্য জীবন সুখের হয়। এরা সর্বদা একে অপরের সাহায্যের জন্য তৈরি থাকেন। এই দুই রাশির জাতক-জাতিকাদের মধ্যে সম্পর্কজনিত টানাপোড়েন থাকে না বললেই চলে।