জেনে নিন টলিউডের যে তারকারা একাধিক বার বিয়ের পিড়িতে বসেছিলেন

15
জেনে নিন টলিউডের যে তারকারা একাধিক বার বিয়ের পিড়িতে বসেছিলেন

আসুন দেখে নেওয়া যাক টলিউডে কোন কোন তারকারা একবার নয়, দুবার নয়, তিন তিনবার সাত পাকে বাঁধা পড়েছেন।

১) 1993 সালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবশ্রী রায়ের বিয়ে হয়। কিন্তু তারা খুব বেশিদিন সংসার করতে পারেননি 1995 সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর 1997 সালে তিনি অভিনেত্রী অপর্ণা গুহঠাকুরতা কে বিয়ে করেন। কিছু বছর পরে তাদের ডিভোর্স হয়ে যায়। তাদের একটি কন্যা সন্তান রয়েছে যার নাম প্রেরণা চ্যাটার্জী। 2002 সালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনেত্রী অর্পিতা পালকে কে বিয়ে করেন। বর্তমানে তারা একসঙ্গে সংসার করছেন অনেকগুলো বছর ধরে তাদের একটি পুত্র সন্তান রয়েছে যার নাম তৃষানজিৎ চ্যাটার্জী।

২) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি মাত্র 10 বছর বয়সে ‘মায়ার বাঁধন’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে ইন্ডাস্ট্রিকে প্রথম পা রাখেন। 2003 সালে ক্লাস ইলেভেনে পড়াকালীন ভালোবেসে তিনি পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন। তাদের একটি পুত্র সন্তান আছে যার নাম ঝিনুক। 2016 সালে তাদের সম্পর্ক ভেঙে যায়। সেই বছরেই অভিনেত্রী-মডেল কৃষ্ণ বজ্র নামে একজনকে বিয়ে করেন। এক বছর যেতে না যেতেই 2017 সালে তাদের বিবাহ সম্পর্ক ভেঙে যায়। তাদের ডিভোর্সের পর 2019 সালে অভিনেত্রী রোশান সিংহ নামে একজনকে বিয়ে করেন। তবে বর্তমানে তাদের সম্পর্ক যে প্রায় শেষের দিকে তা বুঝতে কারোর বাকি নেই।

৩) অভিনেত্রী রচনা ব্যানার্জি বাংলা ছবিতে অভিনয় করার সাথে সাথেই তামিল, তেলেগু, কানাডা ও ওড়িয়া ভাষায় নানা ছবি করেছেন। ক্যারিয়ার শুরুর দিকেই ওড়িয়া ছবির সহ-অভিনেতা সিদ্ধার্থ মহাপাত্র কে তিনি ভালোবেসে বিয়ে করেন। 2004 সালে তাদের ডিভোর্স হয়ে যায়। তার 3 বছরের মধ্যেই তিনি শিল্পপতি প্রবাল বসুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন। তাদের একটি ছেলে রয়েছে যার নাম প্রনীল। তবে কানাঘুষো শোনা যায় যে অভিনেত্রী আরো একটি সম্পর্কে জড়িয়ে পড়ার কারণে অভিনেত্রী ও প্রবাল বসুর বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। তবে তার সত্যতা এখনো পর্যন্ত জানা যায় নি।