জেনে নিন 56 দিনের ভ্যালিডিটিসহ ৫০০ টাকার কমে সেরা প্ল্যান দিচ্ছে কোন কোন টেলিকম সংস্থা

5
জেনে নিন 56 দিনের ভ্যালিডিটিসহ ৫০০ টাকার কমে সেরা প্ল্যান দিচ্ছে কোন কোন টেলিকম সংস্থা

বর্তমানে ভিআই, জিও এবং এয়ারটেলের তরফ থেকে মাসিক যে সমস্ত প্ল্যানগুলি রয়েছে, সেগুলি থাকছে ৫০০ টাকার নিচে। এই প্ল্যানগুলিতে আওয়াজ আসছে দুর্দান্ত অফার সহ স্ট্রিমিং করার সুযোগ। এছাড়াও রয়েছে আনলিমিটেড কল এবং এসএমএস করার সুবিধা। আসুন জেনে নেই সেই সমস্ত প্ল্যান গুলি সম্পর্কে বিস্তারিত।

জিওর ক্ষেত্রে ৪৪৪ টাকার প্রিপেড প্ল্যানটিতে থাকছে প্রত্যেকদিন ২ জিবি করে ডেটা এবং আনলিমিটেড কলসহ প্রতিদিন ১০০ টাকা করে ফ্রিতে এসএমএস করার সুযোগ। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৫৬ দিনের। এছাড়াও পাওয়া যাবে,জিও অ্যাপগুলির ক্ষেত্রে কম্প্লিমেন্টারি সাবস্ক্রিপশন করার সুযোগও।

ভিআই এর তরফ থেকে ৪৪৯ টাকার প্ল্যানটিকে থাকছে প্রত্যেকদিন ৪ জিবি করে ডেটা, ১০০ টি ফ্রি এসএমএস করার সুযোগ এবং আনলিমিটেড কল। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৫৬ দিন।

এয়ারটেলের তরফ থেকে ৪৪৯ টাকার প্ল্যানটিকে থাকছে ২ জিবি করে প্রত্যেক দিন ডেটা। ১০০ টি করে ফ্রীতে এসএমএস করার সুযোগ এবং আনলিমিটেড কল। এছাড়াও পাওয়া যাবে উইনক মিউজিক, এয়ারটেল এক্সট্রিম সাবস্ক্রিপশন করার সুযোগ।

প্রত্যেকটি টেলিকম সংস্থার ৫৬ দিনের গাড়ি দুটিসহ দিচ্ছে দারুন অফার। তাই দেরি না করে ৫৬ দিনের ভ্যালিডিটি প্ল্যানগুলিকে শিগগিরই কাজে লাগান।