জেনে নিন এবারের বিগবসে’র ঘরে কোন কোন তারকা অংশ নিতে চলেছেন

31
জেনে নিন এবারের বিগবসে'র ঘরে কোন কোন তারকা অংশ নিতে চলেছেন

৮ই আগস্ট থেকে ভুট অ্যাপ্লিকেশনের শুরু হচ্ছে করণ জোহর পরিচালিত রিয়্যালিটি শো বিগবস ওটিটি। এই নতুন রিয়েলিটি শো নিয়ে দর্শকের মনে আগ্রহের পারদ চড়ছে। এই রিয়েলিটি শোয়ে নামিদামি বহু সেলিব্রিটিই থাকবেন বলে মনে করছেন তারা। নতুন শোয়ে কারা অংশ নিতে চলেছেন সেই নিয়ে চলছে জল্পনা। এরমধ্যে হিন্দি টেলিভিশন জগতের একাধিক তারকার নাম উঠে আসছে। অভিনেত্রী অনিতা হাসানন্দিনীর স্বামী রোহিত রেড্ডি থেকে শুরু করে ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’ খ্যাত অভিনেত্রী আশিকা ভাটিয়ার নামও রয়েছে।

আবার রাগিনী এমএমএস রিটার্নস এর অভিনেত্রী দিব্যা আগরওয়ালও করণ জোহারের নতুন শো’য়ে অংশ নিতে চলেছেন বলে জানা যাচ্ছে। বালিকা বধূ-র অভিনেত্রী নেহা মাদ্রাও এই রিয়েলিটি শো এর অংশ হতে পারেন। আবার বিগবসে এবার ‘নাগিন’ ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেতা অর্জুন বিজলানিও থাকবেন বলে গুঞ্জন শুরু হয়েছে। ‘ফিয়ার ফ্যাক্টর: খতরো কে খিলাড়ি ৯’ এর অংশগ্রহণকারী অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিতও থাকতে পারেন এই তালিকায়।

সম্প্রতি বলিউডের গায়িকা আস্থা গিলও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। অতএব বিগ বস’-এর নতুন এপিসোডে তার থাকার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। গায়িকা নেহা ভসিনের অনুরাগীদের সংখ্যাও কিছু কম নয়। অতএব বিগবসে দর্শকের নজর কাড়তে তিনি এবারের অতিথি হতে পারেন। ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’ ও ‘বেপনহা’ ধারাবাহিক খ্যাত অভিনেতা হরশদ চোপড়াও নতুন এপিসোডে বিগ বস হাউসের সদস্য হতে পারেন।

এই তালিকায় রয়েছে আরও অনেক নাম। তারমধ্যে ‘তারক মেহেতা কা উল্টা চশমা’ খ্যাত অভিনেত্রী দিশা ভাকানি থেকে শুরু করে ভিজে অনুষা দন্ডেকরের নাম বিশেষ উল্লেখ যোগ্য। মোটকথা বিগবসের নতুন সিজনে এবার জবরদস্ত ধামাকা হতে চলেছে। তাই তার জন্য অধীর আগ্রহে প্রতীক্ষা করছেন দর্শকরা।