জেনে নিন রাশি অনুযায়ী কোন রং এর বস্ত্র পরিধান করা ভালো

26
জেনে নিন রাশি অনুযায়ী কোন রং এর বস্ত্র পরিধান করা ভালো

আমাদের জীবনে ভাগ্য নির্ধারণ হয় আমাদের জন্মের সময় মাস দিন সব কিছু নিয়ে। জ্যোতিষশাস্ত্র বলে আমাদের জীবনে কত দূর পড়াশোনা হবে, ভালো চাকরি হবে কিনা, ভালো বিবাহ হবে কিনা সবকিছুই নির্ধারণ করে আমাদের জন্মের মাসকাল সময় দিন তারিখ প্রভৃতি উপর। আমাদের জীবনে সফলতা এনে দিতে পারে আমাদের বস্ত্রের রং। আমাদের পছন্দের রং ছাড়াও আছে আমাদের জীবনের রং। কোন রং পরলে আমাদের জীবন ভালোভাবে কাটবে সেই বিষয়েও কিছু নির্দেশ দেয় জ্যোতিষ শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক রাশি অনুযায়ী কোন কোন রং এর বস্ত্র পরিধান করলে ২০২১ সালটা আমাদের ভালো কাটবে।

মেষ রাশি– রাশি অনুযায়ী জাতক-জাতিকাদের প্রিয় রঙ হলো লাল। ২০২১ শালী এই রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভক্ষণ বয়ে নিয়ে আসবে লাল রং।

বৃষ রাশি– নীল, সবুজ, ময়ূরকন্ঠী নীল এই রাশির জন্য শুভ রং হলেও শুক্রবার করে গোলাপী রঙের পোশাক পড়লে এই রাশির জাতক-জাতিকাদের শুভ ফল লাভ হবে।

মিথুন রাশি– যাদের মিথুন রাশি তাদের উদ্দেশ্যেই জ্যোতিষীরা বলছেন যে প্রতি বুধবার করে গায়ে সবুজ রঙের বস্ত্র পড়ুন তাতে শুভ ফল আসবে আপনাদের জীবনে।

কর্কট রাশি– এই রাশির ক্ষেত্রে জাতক জাতিকাদের শুভ রং হলো মুক্তোর মতো সাদা এবং আকাশী রং। তবে প্রতি সোমবার এই জাতক-জাতিকারা সাদা রংয়ের পোশাক পড়লে তাদের জীবন বদলে যাবে।

সিংহ— এই রাশির জাতক জাতিকাদের জন্য গাঢ় হলুদ, লাল এবং গাঢ় কমলা রং শুভ হবে। তবে রবিবারে লাল রংয়ের পোশাক শুভ ফল আনবে সিংহ রাশির অধিকারী জাতক-জাতিকাদের জীবনে।

কন্যা— এই রাশির অধিকারীরা কেবলমাত্র নীল, গোলাপি, হলুদ, বেগুনি রঙের পোশাক পড়ুন। বুধবার পরিধান করুন সবুজ রঙের পোশাক।

তুলা— ২০২১সালে এই রাশির অধিকারীদের মঙ্গল এর চিহ্ন হল রয়্যাল ব্লু, গোলাপি এবং বেগুনি রং । কেবলমাত্র শুক্রবার ক্রিম বা অফ-হোয়াইট রঙের পোশাক পরিধান করুন।

বৃশ্চিক— এই রাশির জাতক জাতিকাদের জীবনে মঙ্গলবার লাল রঙের পোশাক যে কোনও বাঁধা-বিপত্তি দূর করবে। ডার্ক গ্রে, গাঢ় লাল অথবা মেরুন রং শুভ হবে এদের।

ধনু রাশি– এই রাশির ক্ষেত্রে বেগুনি রং শুভ। তবে বুধবার হলুদ রঙের পোশাক পরুন তাতে শুভ ফল লাভ হবে।

মকর রাশি– মকর রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে যে কোন রঙে শুভ, তবে শনিবার কালো রঙের পোশাক পরলে শুভ ফল পাওয়া যাবে।

কুম্ভ— রাশির ক্ষেত্রে গাঢ় বেগুনি, ফ্লুরোসেন্ট গ্রিন, কালো এবং নীল রং এই রাশির পক্ষে খুব শুভ ফল দান করবে।

মীন রাশি– এই রাশির জাতক-জাতিকারা যদি প্রতি বৃহস্পতিবার হালকা হলুদ রঙের পোশাক পরিধান করে তাহলে তাদের জীবনে শুভ ফল লাভ হবে। এছাড়াও বেগুনি, সি-গ্রিন খুবই শুভ রং।