আপনার শরীরের কোথায় তিল আছে তা দেখেই জেনে নিন আপনার ভাগ্য কেমন

12
আপনার শরীরের কোথায় তিল আছে তা দেখেই জেনে নিন আপনার ভাগ্য কেমন

আপনার শরীরের কোথায় তিল আছে তা থেকে নির্দেশ করা যাবে আপনার চরিত্র। শুধু তাই নয়, তিলের অবস্থান দেখে আপনার ভবিষ্যৎ কল্পনা করা যায়। দেখে নেওয়া যাক শরীরের কোথায় কোথায় তিল থাকলে চরিত্র কেমন হয়।

যাদের মাথায় তিল থাকে তারা মেধাবী এবং উদার হয়। যাদের গালে তিল থাকে তাঁরা দরিদ্র হয়। যাদের কপালের ডানদিকে তিল থাকে তারা সৌভাগ্যবান হয়। উপরের ঠোটে তিল থাকলে হয় কর্তব্যপরায়ণ এবং নিচের ঠোটে তিল থাকলে হয় বিলাসী।

নাকের মাঝখানে তিল থাকলেও শান্ত প্রকৃতির হয়। নাকের ডানদিকে তিল থাকলেও হয় সৌভাগ্যবান এবং নাকের বামদিকে তিল থাকলে হয় হতভাগ্য। ডান ভ্রুতে তিল থাকলে হয় চিন্তাশীল এবং বাম ভ্রুতে তিল থাকলে হয় কু চিন্তা।

যাদের গলায় তিল থাকে তারা জ্ঞানী, গুণী ও সুখী হয়। চোখের মধ্যে তিল থাকলে হয় দূরদর্শী। ডান উরুতে তিল থসকলে হয় স্বাস্থ্যবান। বাম উরুতে তিল থাকলে তাঁর শ্রমের দ্বারা উন্নতি হয়। বুকে তিল থাকলে জ্ঞানী, সাহসী, সৌভাগ্যবান এবং উদার হয়। দান হাতের করতলে তিল থাকলে সে উদ্যমী হয়।

বাম হাতের করতলে তিল থাকলে সে অসৎ হয়। যাদের কাঁধে তিল থাকে তারা পরিশ্রমী হয়। পেটে তিল থাকলে হয় ভোজনবিলাসী। দান পায়ের তলায় তিল থাকলে সে খুব ভ্রমণপ্রিয় হয়। বাম পায়ের তলায় তিল থাকলে সে হয় আলস প্রকৃতির।কানে তিল থাকলে হয় বিদ্বান এবং সৌভাগ্যশীল।