পায়ের আঙুল দেখে জানুন কেমন হবে আপনার ভাগ্য

14
পায়ের আঙুল দেখে জানুন কেমন হবে আপনার ভাগ্য

জ্যোতিষী হাতের রেখা দেখে ভাগ্য গণনা করেন। তবে যে শুধুমাত্র হাতের রেখা দেখে ভাগ্য গণনা করা যায় এমন কথা ঠিক নয়। শরীরের নানা অংশ শুভ চিহ্ন দেখাও ভাগ্যে ঠিক আছে বলা যেতে পারে। যেমন ধরুন আপনার পায়ের আঙুলগুলো কেমন দেখতে তার উপর নির্ভর করে আপনার ভাগ্য কেমন হবে। সেজন্য আগেকার মানুষ টা দেখতে এলে মেয়েদের দেখতে চাইত। কারণ পায়ের উপর মানুষের ভাগ্য নির্ভর করে । চলুন এই সম্পর্কে বিশদে আলোচনা করা যাক।

বুড়ো আঙ্গুল– পায়ের বুড়ো আঙ্গুলে যদি অন্যান্য আঙুলগুলি থেকে বড় হয় তাহলে জানতে হবে সেই মানুষটি অত্যন্ত ভাগ্যবান। তিনি সৃষ্টিশীল, বুদ্ধিমান এবং গভীরভাবে চিন্তা করার অধিকারী। যেকোনো কঠিন সময় তিনি চিন্তাভাবনা করে সব দিক বিচার বিবেচনা করে সঠিক সিদ্ধান্তে পৌঁছাতে পারেন। আবার দুটো আঙ্গুল যদি একটু ছোট হয় তাহলে সেই ব্যক্তি নানা কাজে পারদর্শী হয়।

দ্বিতীয় আঙুল– মানুষটি কি পেতে চান তা বুঝিয়ে দেন দ্বিতীয় আঙুলটির চিহ্ন। দ্বিতীয় আঙুলটি চটি সবথেকে বড় হয় তাহলে জানতে হবে ওই ব্যক্তিটি জীবনে যা চান তাই পাবেন। এছাড়াও এই ব্যক্তির নেতৃত্ব দেয়ার ক্ষমতা রয়েছে। দ্বিতীয় আঙ্গুলি সংগীত তৃতীয়াংশের দূরত্ব যদি বেশি হয় তাহলে বুঝতে হবে ওই ব্যক্তিটি বড়ই হবে প্রবন মানুষ।

তৃতীয় আঙুল– তৃতীয় আঙুলটি যদি অন্যান্য আঙুলের থেকে বড় হয় তবে জানতে হবে ওই ব্যক্তির যেকোনো কাজে উৎসাহ খুব বেশি। যদি ওই আঙুল টি একটু ছোট হয় তাহলে জানতে হবে ওই ব্যক্তিটি জীবনের প্রতিটা মুহূর্তকে উপভোগ করেন।

চতুর্থ আঙুল– চতুর্থ আঙুলটি বড় হলে জানতে হবে ওই ব্যক্তির কাছে নিজের পরিবার সবার আগে। আপনি যদি একটু গুটিয়ে থাকে তাহলে বুঝতে হবে ওই ব্যক্তির সাথে তার সঙ্গীর সম্পর্কের জটিলতা তৈরি হবে।

কড়ে আঙ্গুল– করে আঙ্গুল যদি একটু লম্বা হয় তাহলে জানতে হবে ওই ব্যক্তির মধ্যে শিশু সুলভ মনোভাব আছে। ওই ব্যক্তিটি খুব অল্প কারণেই ধৈর্য হারিয়ে ফেলেন, খুবই অস্থির প্রকৃতির মানুষ হয়।