‘S’ অক্ষরের নামের ব্যাক্তিরা কেমন হয় জানুন

13
'S' অক্ষরের নামের ব্যাক্তিরা কেমন হয় জানুন

আমাদের প্রত্যেকের কাছেই নিজেদের নাম ভীষণ পছন্দের। কিন্তু আমরা হয়তো অনেকেই জানিনা আমাদের নামে প্রথম বর্ণের একটি আলাদা গুরুত্ব রয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, আমাদের নামের প্রথম অক্ষর আসলে আমাদের চরিত্রের বৈশিষ্ট্যকে তুলে ধরে। ইংরেজি বর্ণমালার ২৬ টি অক্ষরের মধ্যে A, J O S এই চারটি বর্ণ ভীষণ ক্ষমতাশালী।

আজ এস দিয়ে যে মানুষের নাম শুরু হয় তাদের চরিত্র সম্পর্কে কিছু কথা জেনে নেব আমরা। এস দিয়ে যাদের নাম শুরু হয় তারা চরিত্রগতভাবে খুব সৎ এবং বিনয়ী হন। এরা অন্যদের কাছে নিজের ভালবাসাকে খুব একটা প্রকাশ করতে পারে না। লোক দেখানো দামি উপহার কিনে দেওয়া পছন্দ করেন না এই মানুষরা।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী যাদের প্রথম অক্ষর এস দিয়ে শুরু সেই মানুষটা ভীষণ সহানুভূতিশীল হন। এরা অন্যদের দুঃখ কষ্ট বুঝলে এবং সহানুভূতি জানাতে সচেষ্ট হন। এরা যে কোনো কাউকেই সমস্যায় দেখলে সাহায্যের জন্য ছুটে যান।

অনেকেই মনে করেন এই মানুষগুলো ঠিক সাধারণ মানুষের মত হয় না, এদের দুঃখ কষ্ট হয়না। ব্যাপারটা কিন্তু আসলে তা নয়। এই মানুষটা নিজের অনুভূতিকে ঠিক করে প্রকাশ করতে পারে না। এই মানুষটা ভীষণ তরতাজা মনের হন। সুখ দুঃখ উভয়কেই এরা সমান গুরুত্ব দিয়ে উদযাপন করতে ভালোবাসেন। এদের চরিত্রের একটি চার্মিং ব্যাপার রয়েছে যা সকলকে আকর্ষণ করে।

ক্যারিয়ারের দিক থেকেও এরা সব সময় অর্থ মূল্যকে গুরুত্ব দেয়। আর্থিকভাবে এরা স্বাধীন এবং লাভবান হন। এই ব্যক্তিরা রাজনীতি ব্যবসা বা অভিনয় নিজেদের পেশা হিসাবে বেছে নিতে পারেন। এসব বিষয়ে এই মানুষটা ভীষণভাবে উন্নতি করতে পারেন। তবে অর্থকে গুরুত্ব দিলেও সম্পর্ককে সমানভাবে গুরুত্ব দেন এই মানুষেরা।

ব্যক্তিগত জীবন এবং প্রফেশনাল জীবন উভয় ক্ষেত্রে সমানভাবে গুরুত্ব দিয়ে তাকে ব্যালেন্স করতে ভালোবাসেন এরা। কোন সম্পর্কে একবার কমিটেড হয়ে গেলে কোনভাবেই পার্টনারের সঙ্গ ছাড়েনা এরা।