জেনে নিন রানী মুখার্জির সুখী গৃহিণী হওয়ার মূলমন্ত্র কি?

7
জেনে নিন রানী মুখার্জির সুখী গৃহিণী হওয়ার মূলমন্ত্র কি?

43 বছর বয়সেই বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জী। তার 25 বছরের অভিনয় জগতে তিনি অনেক বড়ো বড়ও নামিদামি অভিনেতা এবং অভিনেত্রী সাথে দাপিয়ে কাজ করে গেছেন। হাজার হাজার মানুষের মন জয় করেছেন তিনি। তার কর্মজীবনে তিনি সাতবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেছিলেন। তবে এ বলিউডে তাঁর যাত্রাপথ খুব একটা সহজ ছিল না।

তার গলার আওয়াজ এর জন্য তাকে অনেকের কাছে অনেক পরিহাসিত হতে হয়েছে। কিন্তু কোনো কিছুতেই হার মানেন নি তিনি। নিজের প্রতিভার মাধ্যমে তিনি সবার হৃদয়ে স্থান তৈরি করে নিয়েছেন। শোনা যায় ‘রাজা কি আয়েগি বারাত’ এই ছবিতে রানী মুখার্জিকে অভিনয় করতে দেখে ভালো লেগে যায় আদিত্য চোপড়ার। 2014 সালে ইতালিতে আদিত্য চোপড়া ও রানী মুখার্জির বিবাহ সুসম্পন্ন হয়।

তারা দু’জনই কখনো একসাথে ক্যামেরার সামনে আসেননি এবং তাদের বিয়ের ছবি কখনো সংবাদমাধ্যমে দেখতে পাওয়া যায়নি। তবে বিয়ের পর থেকে রানী মুখার্জি শুধুমাত্র আদিত্য চোপড়ার প্রযোজিত ছবিতেই কাজ করে চলেছেন। রানী মুখার্জি বলেন তিনি একজন গৃহিনী এবং সাথে মাও। তিনি সবসময় সেজেগুজে থাকতে ভালোবাসেন না। সব সময় তিনি সাদামাটা বেশেই নিজেকে ধরা দিতে ভালোবাসেন।

তিনি একদিন সাক্ষাৎকারে বলেন যে স্বামী যখন ক্লান্ত হয়ে কাজ থেকে বাড়ি ফেরে তখন একজন স্ত্রী হয়ে স্বামীর জন্য মুখে একটি হাসি সমস্ত ক্লান্তি দূর করার জন্য যথেষ্ট। নিজের স্বামীর সামনে সব সময় একজন স্ত্রী হয়ে নিজেকে গুছিয়ে রাখতে, বাড়ি এবং চারপাশের পরিবেশের যত্ন নিতে, খেয়াল রাখতে তিনি বেশি ভালোবাসেন। এটাই হলো রানী মুখার্জির সুখী গৃহিণী হওয়ার মূলমন্ত্র।