জেনে নিন শরীরের কোন কোন অংশে টিকটিকি পড়লে কি হতে পারে

7
জেনে নিন শরীরের কোন কোন অংশে টিকটিকি পড়লে কি হতে পারে

টিকটিকি, বাড়ির আনাচে কানাচে, বাথরুমের সর্বত্র এটিকে দেখতে পাওয়া যায়। এই জীব টি আমাদের দেখে যত না ভয় পায়, তার থেকেও অনেক গুন বেশী আমরা এটিকে ভয় পাই। অনেকে বাড়ি থেকে টিকটিকি তাড়ানোর জন্য বিভিন্ন ব্যবস্থা নিয়ে থাকেন। কিন্তু যদি আপনি জানতে পারেন টিকটিকি আপনার বাড়িতে থাকলে এবং আপনার শরীরে পড়লে কি কি হতে পারে, তাহলে হয়তো এই চেষ্টাটা আপনি কোনদিন করবেন না।

জেনে নেওয়া যাক শরীরের কোন অংশে টিকটিকি পড়লে কি হতে পারে। শাকুন শাস্ত্রে শুক্রের ভালো এবং মন্দের বর্ণনা দেওয়া আছে। এটি আপনার ভবিষ্যতে কি ভালো বা মন্দ ঘটনা ঘটতে পারে, তা বর্ণনা করা হয়। এই বিদ্যায় টিকটিকির অস্তিত্ব আছে বলে জানা গেছে। শরীরের প্রতিটি অংশে টিকটিকি লাগলে তারা আলাদা আলাদা প্রভাব পড়ে মানুষের জীবনের ওপর।

১. ধন লাভ: শাকুন শাস্ত্র মতে, আপনার শরীরে যদি টিকটিকি উপর থেকে পড়ে,তাহলে এটি ভালো লক্ষণ হিসেবে বিবেচিত করা হয়। উপর থেকে আপনার শরীরে টিকটিকি পড়লে, তা আপনাকে ধন লাভ করায়।

 ২. শত্রু বিনাশ: উপর থেকে যদি টিকটিকি সোজা এসে আপনার গলায় পরে, তাহলে আপনার শত্রুরা ধ্বংস হয়ে যাবে।এটি একমাত্র হতে পারে আপনার শুয়ে থাকা অবস্থায় টিকটিকি আপনার ওপর পড়লে।

 ৩. সমৃদ্ধ বৃদ্ধি: যদি টিকটিকি আপনার মাথা, নিচের ঠোঁট,নাভি,উভয় উরু বা পায়ের উপর পড়ে,
তাহলে এটি আপনার জীবনে ভালো লক্ষণ হিসেবে বিবেচিত হয়। এটি আপনার জীবনে সম্পদ বৃদ্ধি করে।

 ৪. অর্থ ধ্বংস: শরীরের ভুরুতে যদি কোন দিন টিকটিকি পড়ে, তাহলে সেটি শুভ লক্ষণ বলে মনে করা হয় না। এর অর্থ আপনার ভবিষ্যতে অর্থ ধ্বংস হয়ে যাবে।

 ৫. পরিবারের বিতর্ক: বাড়িতে প্রবেশের করার সময় অনেক সময় টিকটিকির আওয়াজ শোনা যায়। বাড়িতে ঢোকার সময় টিকটিকি যদি আপনার বুকের বাম দিকে পড়ে, তাহলে বাড়িতে একটি পারিবারিক বিরোধ রয়েছে বলে মনে করা হয়।

 ৬. চাকরির পদোন্নতি: যদি টিকটিকি আপনার পূর্ব, উত্তর, উত্তর-পূর্ব দিক গুলিতে শব্দ করে বেড়ায় তাহলে সেটা আপনার পক্ষে ভালো লক্ষণ। এমন হলে মনে করা হয় যে নিয়োগকর্তাদের পদোন্নতির সুযোগ থাকবে।

 ৭. ব্যবসায় উন্নতি: যদি টিকটিকির শব্দ আপনার পূর্ব দিকে হয়, তাহলে মনে করা হয় যে আপনার ব্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে।

 ৮. শত্রু বৃদ্ধি: কোনদিন যদি আপনার বাম কাঁধে টিকটিকি পড়ে যায়, তাহলে এর অর্থ হল আপনার ভবিষ্যতে শত্রুরা বেড়ে যাবে।