আজ জেনে নিন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর ব্যাক্তিগত জীবন সম্পর্কে

20
আজ জেনে নিন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর ব্যাক্তিগত জীবন সম্পর্কে

টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। আধুনিক প্রজন্মের হিরোদের মধ্যে অন্যতম তিনি। অসাধারণ অভিনয় দক্ষতার জেরে দর্শকের মন কেড়েছেন ঋত্বিক। তার অভিনীত “নগর কীর্তন”, “পরিণীতা”, “শ্রীকান্ত”, “শাহজাহান রিজেন্সি”র মত সিনেমাগুলি বক্স অফিসে হিট। ছোটপর্দা হোক কিংবা বড় পর্দা, ঋত্বিক চক্রবর্তীর অভিনয় সবেতেই প্রশংসিত হয়েছে।

এ হেন ঋত্বিকের পারিবারিক জীবন কেমন? তা জানতে নিশ্চয়ই মন চায় ঋত্বিকের অনুরাগীদের। “বাবাইদা”র বাস্তব জীবনের “পরিণীতা”র নাম অপরাজিতা ঘোষ দাস। তিনিও টেলিভিশনের জগতের বেশ পরিচিত মুখ। ২০১১ সালে ঋত্বিক এবং অপরাজিতা সামাজিকভাবে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন। তাদের একমাত্র সন্তানের নাম পান্তা। স্ত্রী ও ছেলেকে নিয়ে বর্তমানে সুখে সংসার করছেন ঋত্বিক।

অভিনয় জগতের বাইরে ঋত্বিক একেবারেই ফ্যামিলি পার্সন। পার্টি কিংবা সোশ্যাল গ্যাদারিং এর তুলনায় ঋত্বিক বরাবরই নিজের পরিবারের মানুষদের নিয়ে সময় কাটাতে পছন্দ করেন। সময় কাটানোর জন্য তার পছন্দ হলো ছেলে পান্তার সঙ্গে খেলা করা। আধুনিক প্রজন্মের মানুষ হয়েও ঋত্বিক চক্রবর্তী সোশ্যাল মিডিয়ার ধারেকাছেও ঘেঁষেন না। তার কাছে একটি স্মার্টফোনও নেই।

ঋত্বিক সম্পর্কে তার স্ত্রী অপরাজিতা বলেন, অভিনেতা মানসিকভাবে একেবারেই বাচ্চাদের মত। কাজের বাইরে ছেলে পান্তার সঙ্গে খেলে সময় কাটান ঋত্বিক। লকডাউন পর্বেও বাড়িতে থেকে স্রেফ খেয়ে, ঘুমিয়ে এবং ছোট্ট পান্তার সঙ্গে খেলা করেই সময় কাটিয়েছেন ঋত্বিক।