আজ জেনে নিন পর্ণ কাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী গহনা বশিষ্ট সম্পর্কে কিছু তথ্য

34
আজ জেনে নিন পর্ণ কাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী গহনা বশিষ্ট সম্পর্কে কিছু তথ্য

সম্প্রতি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার নাম জড়িয়েছে পর্ণ কাণ্ডের সাথে। সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে বিদেশি গ্রাহকদের কাছে নীল ছবির ব্যবসা তিনি করেছিলেন এতদিন। এই অ্যাপ্লিকেশন মারফত নীল ছবি বিক্রি করে তার দৈনিক আয় ছিল প্রায় দুই থেকে তিন লক্ষ টাকা। লকডাউনে সেটি বেড়ে দাঁড়ায় প্রায় 8 লক্ষ টাকা তে। কিন্তু এই ব্যবসা তার একার ছিল না, তার সঙ্গে যুক্ত ছিলেন আরো একজন।

তিনি হলেন গহনা বশিষ্ট। এই চক্রের সঙ্গে জড়িত থাকার অপরাধে সকলের আগে গ্রেফতার করা হয় গহনা কে। যদিও এখন তিনি জামিন পেয়ে বাড়িতে রয়েছেন। গহনার বিরুদ্ধে অভিযোগ, তিনি বলিউডের উঠতি তারকা দের কাজের লোভ দেখিয়ে ভিডিও বানাতেন এবং সেই থেকে ব্যবসা তৈরি করতেন।

বলিউডের খুব একটা পরিচিত মুখ নয় এই অভিনেত্রী। সম্প্রতি গান দি বাত, সিনেমার দৌড়াতে তিনি খবরের শিরোনামে উঠে এসেছিলেন। বর্তমানে বেশ কিছু ছবি বিজ্ঞাপন এবং ওয়েব সিরিজে কাজ করতে দেখা যায় তাকে। তবে এর মাঝেই নিষিদ্ধ ছবি নিয়ে কাজ করার জন্য অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। অভিনেত্রীর জন্ম হয়েছে ছত্রিশ গড়ে। ছোটবেলা থেকে পড়াশোনার প্রতি মনোযোগী ছিলেন তিনি। কম্পিউটার ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা শেষ করেছিলেন তিনি।

তারপর হঠাৎ করে অভিনয়ের প্রতি আগ্রহ জন্মে যায় তার। মিস এশিয়া বিকিনি, প্রতিযোগিতায় বিজয়ী হবার পর নামিদামি সংস্থার হয়ে মডেলিং করেছেন এই অভিনেত্রী। তারপর হঠাৎ করেই একটি ওয়েব সিরিজে অভিনয় করার মাধ্যমেই রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন তিনি। একে একে টিভি শো ওয়েব সিরিজে দেখতে পাওয়া যায় তাকে। তবে সেই ভাবে নিজেকে টিকিয়ে রাখতে পারেননি তিনি।

তবে কর্ম ক্ষেত্রে ভীষণ ভাবে পরিশ্রম হয়েছিলেন তিনি। দুই বছর আগে অতিরিক্ত কাজের চাপ সহ্য না করতে পারার জন্য ভীষণ ভাবে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। শুটিং ফ্লোরে হূদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। শারীরিক অবস্থা বেশ আশঙ্কা ছিল তার। এমনকি ভেন্টিলেশনে রাখতে বাধ্য হয়েছিলেন চিকিৎসকরা। সেই সময় নাকি শুটিং করার সময় টানা দুই দিন শুধু এনার্জি ড্রিংস ছাড়া অন্য কিছু গ্রহণ করেননি তিনি, তাই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী।

তবে এবার একটু অন্যরকম কারণে খবরের শিরোনামে উঠে এলেন তিনি। সম্প্রতি মুম্বাই পুলিশ তাকে গ্রেফতার করে পর্ন ছবি বানানোর অভিযোগে। কম বয়সী ছেলেমেয়েদের নিয়ে ১৫ থেকে কুড়ি হাজার টাকা পারিশ্রমিকের বিনিময়ে নিষিদ্ধ ছবি বানিয়ে ব্যবসা করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। যদি অভিনেত্রী দাবি জানিয়েছেন, এগুলি কোনটাই পর্ন না, এগুলিকে ইরোটিকা বলে।

বর্তমান পরিস্থিতিতে তিনি শিল্পা শেট্টির স্বামীর পাশে এসে দাঁড়িয়েছেন। গহনা দাবি করেছেন যে, যাকে নিয়ে এত সমালোচনা করা হচ্ছে, যে কারণে তাকে সমালোচনা করা হচ্ছে, শাহরুখ খান থেকে দীপিকা পাডুকোন সকালে কি কাজ করেন। এমনকি সানি লিওনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, রাজ বা আমি কোনরকম নিষিদ্ধ ছবি পাঠায়নি। অন্যদিকে যে সকল মানুষ পর্নফিলম করেন, তারা একসময় মহেশ ভাটের ছবিতে কাজ করে ফেলেন আর আমরা ফেঁসে যাই।