জানুন KGF chapter 2 এর রকির মায়ের আসল পরিচয়

9
জানুন KGF chapter 2 এর রকির মায়ের আসল পরিচয়

বলিউড এর যুগ প্রায় শেষের পথে বলা যায়। দেশে এখন হুল্লোড় উঠেছে দক্ষিনি সিনেমা নিয়ে। র আগে বহু দক্ষিনি সিনেমা সারা ভারতে প্রচুর খাতি অর্জন করে। এর মধ্যে রয়েছে বাহুবালি, অতিসম্প্রতি পুস্পা প্রভৃতি। এবার নজর কাড়ল খ্যাতনামক পরিচালক প্রাশান্ত নীল পরিচালিত KGF chapter 2। সিনেমাটি মুক্তি পেয়েছে ১৪ এপ্রিল।

হিন্দি সহ মোট ৫ টি ভাষায় সিনেমা টি মুক্তি পায়। মুক্তির পাঁচ দিনের মাথায় ২৫৯ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। বলিউড এর অভিনেতা দের রীতিমতো টেক্কা দিচ্ছেন দক্ষিনি সুপার স্টাররা। তার মধ্যে আল্লু অর্জুন , প্রভাস এর পাশাপাশি নাম উঠে আসে অভিনেতা যশ এর। এই ছবিতে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি।

গোটা ভারতের সিনেমা প্রেমীদের মুখে তার নাম বিদ্দমান। সিনেমাটি তে যশ এর পাশাপাশি অভিনয় করেছেন বলিউড এর সঞ্জয় দত্ত, প্রকাশ রাজ, মালভিকা অভিনাশ প্রমুখ। যশের বিপরীতে অভিনয় করতে দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী শ্রীনিধি শেঠিকে।এছাড়া নজর কেড়েছেন চান্দাম্মা চরিত্রের অভিনেত্রী অর্চনা জশ। এর আগে তিনি কন্নড় সিরিয়াল দুর্গা ও মহাদেবী তে অভিনয় করেছেন। ১৯৯৪ সালে জন্মগ্রহন করেও নায়কের মায়ের চরিত্রে এত সুন্দর অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন সিনেমা প্রেমীরা। শুধু অভিনয় নয় অতিসাধারন বস্ত্রে মা এর চরিত্রে অর্চনার সুন্দরতা দেখে প্রশংসা করেছেন দর্শকেরা।