জানুন ফেলনা ধারাবাহিকের মুখ্য চরিত্র মেঘনা’র আসল পরিচয়

10
জানুন ফেলনা ধারাবাহিকের মুখ্য চরিত্র মেঘনা'র আসল পরিচয়

বেশ কিছুদিন হল স্টার জলসায় শুরু হয়েছে নতুন একটি ধারাবাহিক তার নাম ফেলনা। ম্যাজিকের আড়ালে আরো একবার পুরুষতান্ত্রিক সমাজের নিচে কিভাবে নারী তান্ত্রিক সমাজের মৃত্যু হয় তা দেখানো হয়েছে এই সিরিয়ালের মাধ্যমে। এই সিরিয়ালে অন্যতম মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে মেঘনা চক্রবর্তীকে। এর আগেও সে অভিনয় করেছে প্রথমা কাদম্বিনীর বিনির চরিত্রে।

ছোট এই মেয়েটির সুন্দর অভিনয় দক্ষতা দেখে সকলেই মুগ্ধ হয়েছেন। এবার তাকে দেখা যাচ্ছে ফেলনা চরিত্রে অভিনয় করতে। একইসঙ্গে বহুদিন পর এই ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে রস্মি তন্বী ভট্টাচার্য কে। জাদুকরের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। দীর্ঘ বিরতির পর টেলিভিশনের পর্দায় আর একবার দেখতে পাওয়া যাবে লাবনী সরকার কে, তিনিও এই ধারাবাহিকে অন্যতম একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন।

আজ চলুন জেনে নেওয়া যাক ছোট মিষ্টি এই মেয়েটির পরিচয়। ছোট্ট এই মেয়েটির ক্যালকাটা গার্লস স্কুলে দ্বীতীয় শ্রেণীতে পাঠরত। অভিনয়ের পাশাপাশি স্কুলে যেতে খুবই পছন্দ করে সে। এক কথায় বলা ভালো অভিনয়ের পাশাপাশি বই পড়তে ভালোবাসে সে। এমনকি স্কুলে তার পাঁচ পাঁচটি বন্ধু আছে।

ব্যক্তিগত জীবনে ছোট্ট মেয়েটি এক ভাই এক বোন, একটি বড় দাদাও আছে তার। অবশ্য তার দাদা অভিনয় জগতে আসেনি। তার দাদার নাম সাধন চক্রবর্তী। তবে স্কুলে যেতে পছন্দ করলেও মেঘনা নাকি ইংরেজি শিখতে এবং পরতে একেবারেই পছন্দ করে না। তার জন্য মাঝে মাঝে মায়ের কাছে বকা খেতে হয় তাকে।

তবে বকুনির পাশাপাশি অভিনয়ের জন্য মায়ের ভালোবাসাও ভীষণভাবে পায় সে। মায়ের হাতে চিকেন কষা খেতে খুবই পছন্দ করে এই ছোট্ট নায়িকা। এটুকু বয়সেই দুটি সিরিয়ালে কাজ করে ফেলো তাও আবার মুখ্য চরিত্রে। সিরিয়াল ছাড়া তাকে দেখতে পাওয়া গেছে একটি বিজ্ঞাপনে যেখানে আবির চ্যাটার্জি এবং শ্রাবন্তীর সঙ্গে অভিনয় করেছিল সে। সানলাইট জীবনের রং, বিজ্ঞাপনে কাজ করে সে।

বর্তমানে দিদি নাম্বার ওয়ান নামক জনপ্রিয় রিয়েলিটি শোতে এসেছিল এই ছোট্ট মিষ্টি নায়িকা। দিন দিন এই ছোট্ট মেয়েটির সাফল্য বেড়েই চলেছে। তার সুন্দর অকৃত্তিম অভিনয় দেখতে পছন্দ করছেন সকলেই। এই ভাবেই তার ক্যারিয়ার যেন আরও ঊর্ধ্বমুখী হয় এই কামনা করেছেন সকলে।