জানুন রণলিয়া’র নতুন এপার্টম্যান্ট ‘বাস্তু’ যার নাম, তাঁর মূল্য কত?

10
জানুন রণলিয়া'র নতুন এপার্টম্যান্ট 'বাস্তু' যার নাম, তাঁর মূল্য কত?

একবারে করোনা বিধি নিষেধ মেনেই যেন বিয়েটা করলেন তারা। আসলে সেটা কিন্তু কারণ নয় বিয়েটা তারা সাদামাটা ভাবেই সেড়ে ফেলতে চেয়েছেন বলেই এমনটা। কিন্তু এই ট্রেন্ড কিন্তু একটা সময় ছিল না, যেটা সম্প্রতি বলিউডেও দেখা যাচ্ছে। সম্প্রতি রণবীর আলিয়া তাঁদের বিয়ে সেড়ে নিলেন, একেবারে সাদা সিধে ভাবেই। মাত্র ৫০ জন নিয়েই বিয়ে সারলেন তারা। কিন্তু তাঁদের জাকজমকের শেষ নেই। স্বাভাবিক এটা হবেই কারণ বলিউডের কাপুর ফ্যামিলি ও ভট ফ্যামিলির নাম ডাক আজকের থেকে নয় বহু বছর থেকেই। তাঁদের জাক জমক থাকবে না তো কার থাকবে? এখন তাঁদের নতুন জুটির নাম রণলিয়া। সম্প্রতি তারা যেখানে চার হাত এক করল, বান্দ্রার নতুন এপার্ট মেন্টে, সেটা সত্যি একেবারে নজর কাড়ার মতোই। তাঁদের সেই নতুন এপার্টম্যান্ট বাস্তু যার নাম, তাঁর মূল্য কত?

সেই বাস্তু এপার্টম্যান্ট রণবীর কাপুর কিনেছেন ৩৫ কোটি টাকায়। আর সেই এপার্টম্যনাটের ইন্টেরিয়ার ডিজাইন করেছে শাহরুখ পত্নী গৌরী খান। একেবারে সিম্পল রাখার চেষ্টা করে হয়েছে সমস্তটা। সেখানেই রয়েছে আস্ত একটা সিনেমা হল, তাঁর সাথে দুই পোষ্যের জন্য বরাদ্দ রয়েছে বিশাল জায়গা। দেওয়ালে রয়েছে প্যাস্টেল রঙের ছোঁয়া।

রনবীর কাপুর কেমন ধরনের অভিনেতা তা আমরা সবাই জানি। তাঁর সমস্ত চরিত্র মধ্যেই বাস্তবতা ফুটে উঠেছে। তাঁর স্ত্রী আলিয়া ভট্ট কিন্তু একজন দারুণ অভিনেত্রী। দেই দম্পতি মিলে এখন আমাদের কেমন কাজের উপহার দেয় সেটাই দেখার। কারণ তারা দুজনেই ক্রিয়েটিভ মাইন্ড নিয়েই কাজ করে থাকে। এই দুটির মিশেল যে কি হতে পারে সেটা বলা বাহুল্য। রনবীর সর্বদাই বিলাবহূল জীবন যাপন করতে ভালোবাসে, করবেই বা না কেন? কাপুর ফ্যামিলির সুপুত্র বলে কথা।

এদিকে কিন্তু আলিয়াও কম যায় না, ভট্ট পরিবারের কন্যা বলে কথা। রণবীরের মতো তিনিও নাকি বিয়ের আগে একটি ফ্ল্যাট কিনেছে যা রয়েছে ৬ তলায়, ২৪৬০ বর্গফুটের একটি এপার্ট্ম্যান্ট যার মূল্য ৩২ কোটি টাকা। ২০২০ সালে প্রযোজনা তেও নেমেছে আলিয়া, তাঁর প্রোডাকশন হাউজের নাম ইন্টারন্যাশনাল সানশাইন প্রোডাকশন। সেখানেও নাকি ২ কোটি টাকা খরচ করে অফিস বানিয়েছেন তিনি।বাংলা নববর্ষের ঠিক আগের দিন আনুষ্ঠানিক ভাবে নতুন জীবন পেতেছেন ‘রণলিয়া’। তবে তার আগে থেকেই বান্দ্রার শহরতলিতে কপূরদের অ্যাপার্টমেন্টের দিকে নজর ছিল অনুরাগীদের। পালি হিলসের যে ‘বাস্তু’ অ্যাপার্টমেন্টে রণবীর-আলিয়ার চার হাত এক হল, তার মূল্য কত?