হাত ধরার মধ্যেই জেনে নিন আপনার মনের মানুষের লুকিয়ে থাকা ব্যক্তিত্ব

13
হাত ধরার মধ্যেই জেনে নিন আপনার মনের মানুষের লুকিয়ে থাকা ব্যক্তিত্ব

মনের পছন্দের মানুষটি যদি হাত স্পর্শ করে, তাহলে যেন সারা শরীরে হিল্লোল লেগে যায়। প্রেমে পড়ার পর বহু মানুষ এমন আছেন যারা হাতে হাত ধরে রাস্তা হেঁটেছেন। পরে দায়িত্ব এবং কর্তব্যের বেড়াজালে সেই সমস্ত স্মৃতি ধূসর হয়ে যায়। কিন্তু তবুও কোথাও-না-কোথাও মনে থেকে যায় প্রথম হাত ধরে চলার স্মৃতি। তবে আপনি হয়তো জানেন না যে মনের মানুষের হাত ধরার ভঙ্গিমাতে আপনি বুঝে যাবেন তার ব্যক্তিত্ব। দেরি না করে এক্ষুনি পড়ে নিন এই প্রতিবেদন আর জেনে নিন, কিভাবে আপনি জানতে পারবেন আপনার মনের মানুষের লুকিয়ে থাকা ব্যক্তিত্ব।

আপনার মনের মানুষ যদি আপনার আঙ্গুল শক্ত করে ধরে থাকে, তাহলে বুঝতে পারবেন আপনার সঙ্গী অথবা সঙ্গিনীর সঠিক সিদ্ধান্ত নেবার ক্ষমতা অনেকটাই বেশি। দুজন দুজনের আঙুল যদি শক্ত করে চেপে ধরেন হাত ধরে হাটার সময় তাহলে জানবেন, আপনাদের সম্পর্কের গভীরতা অনেকটাই বেশি।

আপনার সঙ্গী অথবা সংগীনি যদি আপনার কনিষ্ঠা আঙ্গুল ধরে হাঁটার অভ্যাস থাকে তাহলে জানবেন যে, একে অপরকে সম্পর্কের বন্ধনে আবদ্ধ করে রাখলেও আপনারা একে অপরের পক্ষে বেশ স্বাধীনচেতা। একে অপরকে সম্মান এবং বিশ্বাস করেন আপনারা। কেউ কারোর ব্যক্তিগত জীবনে প্রবেশ করতে চান না।

কখনো যদি হাঁটার সময় আপনার সঙ্গী বা সঙ্গিনী আপনার কব্জি তার হাত দিয়ে জাপ্টে ধরে তাহলে বুঝতে হবে যে, আপনার ভালোবাসার মানুষ আপনার বিষয়ে বেশ স্পর্শ কাতর। আপনাকে কারো সঙ্গে ভাগ করে নিতে একেবারেই রাজি নয় সে।আপনার সঙ্গী অথবা সংগীনি যদি শুধুমাত্র আপনার আঙ্গুল স্পর্শ করে হাটে, তাহলে এখন থেকেই সাবধান হয়ে যান। এই ভঙ্গিমায় হাটা মানে আপনাকে এবং আপনার সম্পর্ককে সে তেমন গুরুত্ব দেয় না। অনেকে আবার সম্পর্কে দায়বদ্ধতা পছন্দ করেনা। অনেক সময় মনের মানুষ লাজুক প্রকৃতির হলেও এই ভাবে হাঁটতে পারে।