জেনে নিন রাশি অনুযায়ী সন্তানের সঙ্গে কেমন হবে আপনার সম্পর্ক

20
জেনে নিন রাশি অনুযায়ী সন্তানের সঙ্গে কেমন হবে আপনার সম্পর্ক

মা-বাবা এবং সন্তানের সঙ্গে সুসম্পর্ক থাকাটাই কাম্য। প্রত্যেক বাবা-মা চায় যে তাদের কাজের ফাঁকে যথাযথ সময় দিতে সন্তানকে। অনেকেই হয়তো কাজের সুত্রে বাইরে থাকেন। তবে যতটুকু তারা বাড়িতে থাকেন, তার সবটুকু দিতে চান সন্তানকে। একটি সন্তানকে সুশিক্ষা দিয়ে বড় করতে সবকিছু চেষ্টা করেন বাবা-মা। সময়ের সাথে সাথে কখনো বাবা মায়ের সঙ্গে সম্পর্ক হয়ে যায় জটিল, কখনোবা মসৃণ। আজকে এই প্রতিবেদনের দ্বারা আপনি জেনে নিন, আপনার রাশি অনুযায়ী আপনার সন্তানের সঙ্গে আপনার সম্পর্ক কেমন হবে। কিভাবে অবাধ্যতা কমিয়ে সংসারে শান্তি আনতে পারবেন।

মেষ রাশি এবং মিথুন রাশি: যেহেতু এই দুটি রাশি খুব ছটফটে এবং আমোদপ্রিয় স্বভাবের, তাই আপনার সন্তান যদি মেষ রাশির হয়, তাহলে তার দুরন্ত স্বভাব উত্তরোত্তর বৃদ্ধি পাবে। এই জায়গা থেকে কাজে আসে মিথুন রাশির ভারসাম্য যুক্ত স্বভাব। সন্তানকে প্রতি কাজে বাহবা দিলে এবং ভালো কথা বললে, তার অশান্ত মেজাজ শান্ত হয়ে যায়।

কর্কট রাশি এবং বৃষ রাশি: কর্কট রাশির মানুষরা অত্যন্ত আবেগ প্রবন হয়ে থাকে। অন্যদিকে বৃষ রাশি অত্যান্ত ঠান্ডা এবং ধীর-স্থির। তাই কর্কট রাশির সন্তানকে বাগে আনার জন্য বৃষ রাশির বাবা-মাকে বেশি বেগ পেতে হয়না।

তুলা রাশি এবং সিংহ রাশি: আমরা সকলেই জানি যে সিংহ রাশি তার উগ্র স্বভাবের জন্য পরিচিত। অপরদিকে তুলা রাশি খুবই শান্ত স্বভাবের। তাই সিংহ রাশি সন্তানকে একমাত্র সঠিক পরিচালনা করতে পারে তুলা রাশির বাবা-মা।

কন্যা রাশি এবং মকর রাশি: কন্যা রাশি চিরকাল পারফেকশনিস্ট স্বভাবের জন্য বিখ্যাত। অন্যদিকে যুক্তিবাদী স্বভাবের জন্য পরিচিত মকর রাশি। তাই কন্যা রাশির সন্তানের উচ্চাকাঙ্ক্ষা মকর রাশির বাবা-মায়ের যুক্তিবোধের দ্বারা যে সিদ্ধ হবে তা বলাই বাহুল্য।

বৃশ্চিক রাশি এবং বৃষ রাশি: এই দুই রাশির মানুষ শান্ত স্বভাবের জন্য বিখ্যাত। তাই বৃশ্চিক রাশির সন্তান তার বাবা-মাকে ভক্তি করে। সম্পর্কে এমনিতেই তাদের মধ্যে মধুর থাকে।

ধনু রাশি এবং কুম্ভ রাশি: ধনু রাশির মানুষের স্বভাব হয় উচ্চাকাঙ্ক্ষা এবং ছটফটে। অন্যদিকে কুম্ভ রাশির মানুষ সবসময় সমাধান করতে চায় সমস্ত সমস্যার। এই দুই রাশির মেলবন্ধন যে সংসারে শান্তি বজায় রাখার জন্য যথেষ্ঠ তা বলাই বাহুল্য।

মীন রাশি এবং কর্কট রাশি: এই দুই দেশের মানুষ জানেন যে কিভাবে প্রয়োজনে মাথা ঠান্ডা করে রাখতে হয়।তাই এই দুই রাশির সন্তান এবং বাবা-মার ক্ষেত্রে কোন রকম সমস্যা বড় আকার ধারণ করতে পারে না।