জেনে নিন শিল্পা সেটির স্বামী রাজ কুন্দ্রার সফলতা সম্পর্কে

10
জেনে নিন শিল্পা সেটির স্বামী রাজ কুন্দ্রার সফলতা সম্পর্কে

সোমবার গভীর রাতে শিল্পা সেটির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। রাজের বিরুদ্ধে পুলিশের অভিযোগ তিনি পর্নোগ্রাফি ছবি বানিয়ে বিভিন্ন অ্যাপ্লিকেশন এর মাধ্যমে সেগুলিকে সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে দিতেন। রাজ কুন্দ্রার বিরুদ্ধে এ সম্পর্ককে একাধিক তথ্য প্রমাণ রয়েছে পুলিশের হাতে। পুলিশের তরফ থেকে এমনটাই জানানো হয়েছে। অর্থাৎ বেশ বড়সড়ভাবেই ফেঁসেছেন ‌রাজ।

রাজ কুন্দ্রার জন্ম লন্ডনে। তার বাবা একজন বাস কন্ডাক্টর ছিলেন। ছোটবেলাটা বড়ই অর্থাভাবে কেটেছে তার। তিনি নিজে স্বীকার করেছিলেন সেই কথা। তবে নিজের ভাগ্য বদলে দিয়েছেন তিনি নিজেই। রাজ কুন্দ্রা বড় হয়ে নিজের ব্যবসা শুরু করেন। ক্রমে তার ব্যবসা ফুলে-ফেঁপে ওঠে এবং তিনি বর্তমানে কয়েকশো কোটি টাকা সম্পদের মালিক হয়েছেন। স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে সুখের দিন গুজরান করছিলেন তিনি। তবে মাঝখানে ঘটে গেল এই বিপত্তি।

উল্লেখ্য শিল্পা রাজ কুন্দ্রার প্রথম স্ত্রী নন। রাজের প্রথম স্ত্রী হলেন কবিতা কুন্দ্রা। রামের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেই শিল্পাকে বিয়ে করেন তিনি। যদিও কবিতা দাবি করেছিলেন শিল্পার কারণেই তার এবং রাজের ছাড়াছাড়ি হয়ে গিয়েছে। এদিকে রাজ পাল্টা দাবি করেন, কবিতা তার ভগ্নিপতির সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে ছিলেন। ২০০৬ সালে শিল্পাকে বিয়ে করেন রাজ। তারপর থেকে আজ পর্যন্ত সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছিলেন তারা।

রাজের নামে এই মুহূর্তে বিশ্বের দশটি বড় বড় সংস্থার অংশীদারিত্ব রয়েছে। একসময় দুবাইতে হীরের ব্যবসা করতেন তিনি। নেপাল থেকে পশমিনা শাল কিনে ব্রিটেনে বড় ব্যানারে বিক্রি করতেন রাজ। ক্রমে তার ব্যবসা ফুলে-ফেঁপে উঠেছিল। তবে তাল কাটলো পর্নোগ্রাফির ব্যবসা করতে গিয়ে।