অবশেষে অভিনেতা সোহম চক্রবর্তীর সহায়তায় এক ব্যক্তি তার পরিবারকে খুঁজে পেলেন

7
https://www.google.com/url?sa=i&url=https%3A%2F%2Fwww.anandabazar.com%2Fsupplementary%2Fanandaplus%2Fexclusive-interview-of-soham-chakraborty-1.833591&psig=AOvVaw3bEznDg04lQuMLehfS9-7A&ust=1600071206685000&source=images&cd=vfe&ved=0CAIQjRxqFwoTCPC-gYrY5esCFQAAAAAdAAAAABAK

গত জুন মাসে বর্ধমান থেকে উত্তম রায় নামে একজন ব্যক্তি কলকাতায় আসেন তার অসুস্থতার কারণে। তার সাথে তার স্ত্রী ও তার পরিবারও এসেছিলেন। কিন্তু ঘটনাচক্রে তিনি তার পরিবারের সাথে বিচ্ছিন্ন হয়ে যান। এবং তিনি গত তিন মাস ধরে তার পরিবারকে খুঁজে বেরোচ্ছেন। অবশেষে অভিনেতা সোহম চক্রবর্তী সহায়তায় তিনি তার পরিবারকে খুঁজে পেয়েছেন এবং বাড়িতে ফিরতেও পেরেছেন।

উওম বাবু তার পরিবারকে হারিয়ে যাওয়ার পর গত তিন মাস ধরে রাস্তায় রাস্তায় ঘুরে বেরিয়েছেন। কিন্তু সে তার পরিবারকে খুঁজে পায়নি। রাস্তায় ঘুরতে থাকার ফলে অনেকেই তাঁকে পাগল ভেবেছে। আবার অনেকে তাকে যাযাবর পর্যন্ত ভেবেছে। কিন্তু কেউ একবারের জন্যেও তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি।

এই ভাবেই একদিন ভবঘুরের মত ঘুরতে ঘুরতে সে বরানগর অঞ্চলে পৌঁছায়। সেখানকার এক স্বেচ্ছাসেবী সংস্থা তাকে দেখতে পান এবং তাকে জিজ্ঞাসা করেন তিনি কোথা থেকে এসেছেন। তখন উত্তম বাবু তার পুরো ঘটনা তাদেরকে বলেন। সেই স্বেচ্ছাসেবী সংস্থা সহযোগিতা করে উত্তম বাবুকে এবং তাকে থাকা-খাওয়ার ব্যবস্থা করে দেয়। সেই সংস্থা প্রশাসনকে অনুরোধ জানায় তাকে যেন তাড়াতাড়ি তার বাসস্থান বর্ধমানে পৌঁছে দেওয়া হয়।

এরপর এই খবর পেয়ে অভিনেতা সোহম চক্রবর্তী সাহায্যের হাত বাড়িয়ে দেয়। অনেক অপেক্ষা ও বাধার পর অবশেষে উত্তম বাবু অভিনেতা সোহমের সহযোগিতায় তার পরিবারকে খুঁজে পায়। তারপরেই অভিনেতা সোহম তাদেরকে নিজস্ব বাসস্থান বর্ধমানে নোয়াখালী গ্রামে পৌঁছে দেন। অভিনেতা সোহমের এই উদারতা ও মহান কাজের জন্য অনেকে তার প্রশংসাও করেছেন।