অবশেষে সম্পর্কের টানাপড়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত জাহান

10
অবশেষে সম্পর্কের টানাপড়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত জাহান

বিগত বেশ কয়েকদিন ধরেই জল্পনার শিখরে রয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্কের অবনমন, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক এবং বর্তমানে সন্তানসম্ভাবনা নিয়ে তাকে ঘিরে বিতর্ক কিছু কম নয়। তারই মধ্যে আবার তার হবু সন্তানের পিতৃপরিচয় নিয়েও উঠছে প্রশ্ন। নুসরাতের স্বামী নিখিল সরাসরি সন্তানের পিতৃপরিচয় অস্বীকার করেছেন।

হালফিলে শোনা যাচ্ছে নুসরাতের বিরুদ্ধে নাকি বহু আগেই বিবাহবিচ্ছেদের মামলা করে বসে আছেন নিখিল জৈন! তিনি যখন থেকে শুনেছিলেন যে নুসরাত আর তার সঙ্গে থাকতে চান না, তখনই নাকি তিনি আদালতে বিবাহবিচ্ছেদের মামলাটি এনেছিলেন। আগামী জুলাই মাসে সেই মামলার শুনানি রয়েছে। এতদিন সমস্ত বিতর্ক চুপচাপ হজম করলেও এবার মুখ খুললেন “চুপ থাকার মাস্টার” নুসরাত জাহান।

তিনি জানাচ্ছেন যে, নিখিলের সঙ্গে তার বিবাহটি আইনসিদ্ধ নয়। তাদের বিয়ে হয়েছিল তুরস্কে। তুরস্কের বিবাহ আইন অনুসারে এই ভাবে অনুষ্ঠান করে বিবাহ অবৈধ। পাশাপাশি হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে যে বিশেষ বিবাহ আইন মেনে বিয়ে করা উচিত ছিল, তাও তাদের মধ্যে হয়নি। অতএব আইনত এই বিবাহের বৈধতা নিয়েই প্রশ্ন তুললেন অভিনেত্রী নুসরাত জাহান।

অভিনেত্রীর বক্তব্য, “নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। তাই বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না”। যখন নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্কের চড়াই উৎরাই নিয়ে এত প্রশ্ন উঠছে, সেই সময় তার এমন সাফাই স্বভাবতই বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করছেন নেটিজেনরা। নুসরাত সম্প্রতি তার একটি পোস্টে লিখেছিলেন, “যে যাই বলুক না কেন, আমি চুপ থাকার মাস্টার”! তবে বিতর্কের মুখে পড়ে বর্তমানে তিনি মুখ খুলতে বাধ্য হলেন।