কঠোর পরিশ্রম মনে এবং শরীরের ময়লা জমতে দেয়না! ভাইরাল মদন মিত্রের জিমে’র ছবি

16
কঠোর পরিশ্রম মনে এবং শরীরের ময়লা জমতে দেয়না! ভাইরাল মদন মিত্রের জিমে'র ছবি

রাজনৈতিক ব্যক্তিত্ব হলেও মদন দা প্রত্যেক সাধারণ মানুষের খুব কাছের মানুষ। মদনদা যেভাবে সকলের সঙ্গে রসাত্মক বোধক ভাবে কথা বলেন, তাতে করে তার সঙ্গে খুব সাধারন ভাবে মিশে যাওয়া যায়। শুধুমাত্র তৃণমূল কংগ্রেস নয় অন্যান্য পার্টির মানুষেরা বিশেষভাবে পছন্দ করেন মদন দা কে। কামারহাটির বিধায়ক মদন মিত্র এই ভাবেই একজন সরল সহজ মানুষ হয়ে থাকতে ভালোবাসেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একেবারেই নতুন একটি রূপে চলে এলেন মদনদা। তাকে দেখা গেল একটি হলুদ ট্রাকসুট করে জিম করতে। জিম করতে করতে গান গাইতে শোনা গেল তাকে। সম্প্রতি এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মদন মিত্র নিজে। ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, কঠোর পরিশ্রম মনে এবং শরীরের ময়লা জমতে দেয়না।

তবে রাজনীতি নিয়ে প্রশ্ন করলে তিনি কখনোই কথা বলেন না। সবথেকে কঠিন প্রতিদ্বন্দ্বী কে সেই বিষয়ে কোনো কথা না বলতে শোনা গেলেও মুখের অভিব্যক্তি দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন, যেই আসুক তার সামনে তিনি কখনোই ভয় পাবেন না।

মদন দা জানিয়েছেন, কামারহাটি নিয়ে প্রচুর স্বপ্ন তার। ভবিষ্যতে কামারহাটি তিনি অনেক কিছু করতে চান। যাবতীয় কথাবাত্রা শেষে পরিচিত হাসি হেসে মদন দা বললেন, ও লাভলি।