জেলেই প্রান সংশয়ের আশঙ্কা! গ্যাংস্টারের হিট লিস্টে সুশীল কুমার

9
জেলেই প্রান সংশয়ের আশঙ্কা! গ্যাংস্টারের হিট লিস্টে সুশীল কুমার

সুশীল কুমার কে আমরা বহু আগে থেকে চিনি। তাকে আমরা চিনতাম সম্মানীয় অ্যাথলেটিক হিসেবে। দুঃখের সাথে জানাচ্ছি যে, এখন তিনি হলেন খ্যাতনামা অভিযুক্ত। শুনতে পাওয়া যাচ্ছে যে, তার সঙ্গে নাকি আন্ডারওয়ার্ল্ডের যোগসূত্র রয়েছে। কুখ্যাত গ্যাংস্টার কালা ঝাঠেরির হিট লিস্টে রয়েছে সুশীল কুমার। তাই প্রাণ বাঁচানোর জন্য সুশীল কুমার কে এবার জেল থেকে সরিয়ে নিয়ে চলে যেতে চান প্রশাসন। গোপন সূত্রে খবর পাওয়া গেছে যে, ওই কুখ্যাত গ্যাংস্টার নাকি সুশীল কুমার কে জেল থেকে সরিয়ে দিতে চায়।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, দিল্লি পুলিশের তদন্তে সুশীল কুমারের সঙ্গে কিছু গ্যাংস্টারের সম্পর্ক রয়েছে এমন কথা প্রকাশে এসেছে। জুনিয়ার কুস্তিগীর সাগর রানার রহস্যজনক মৃত্যুর পর থেকে পলাতক ছিলেন এই পদকজয়ী রেসলার। তখন নাকি কুখ্যাত গ্যাংস্টার রা তাকে আড়াল করে রেখেছিলেন।

আপাতত সুশীল কুমার কে পুলিশ জিজ্ঞাসাবাদ করছেন। তদন্ত করতে গিয়ে উঠে এসেছে এই তথ্য। সুশীল কুমার এর প্রাণহানির আশঙ্কা রয়েছে বলে, তাকে পুলিশের বিশেষ দল নিরাপত্তা দিয়েছে, বিশেষত আদালতে পেশ করার সময়।

কুখ্যাত গ্যাংস্টার কালা ঝাথেরি মালয়েশিয়া থেকে তার সমস্ত কার্যকলাপ চালায়। এর আগে ওনারা সালমান খানকে খুনের জন্য চেষ্টা করেছিল সে। যদিও সেটা সম্ভব হয়ে ওঠেনি। ওই কুখ্যাত গ্যাংস্টার দুই অনুচর লরেন্স এবং বিষ্ণই এখন পুলিশের কাছে রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি মাসের ৪ তারিখ দিল্লির ছত্রশাল স্টেডিয়ামের পার্কিং লটে সুশীল কুমার এবং তার কয়েকজন সঙ্গীর সঙ্গে সাগর রানার ঝামেলা হয়েছিল। সেই ঝামেলার জেলের মৃত্যু হয় বিখ্যাত কুস্তিগীর সাগর রানার। তখন থেকেই বেপাত্তা সুশীল কুমার। ফোন লোকেশন ট্র্যাক করে তাকে গ্রেফতার করে পুলিশ। স্বাভাবিকভাবেই ইতিমধ্যেই তাকে চাকরি থেকে সাসপেন্ড করেছে রেল। এমনকি কুস্তি ফেডারেশন এর বার্ষিক চুক্তি থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাকে।

যদিও কুস্তিগীরের আইনজীবী দাবি করেছেন যে, তাকে অযথা ফাঁসানো হচ্ছে। অন্যদিকে সুশীল কুমার এর মা দিল্লি পুলিশের কাছে আবেদন করে বলেছেন যে, তার সন্তানকে যেন মিডিয়া ট্রায়াল না করা হয়। সুশীল কুমার কে নিয়ে কোনোরকম বাড়াবাড়ি করুক সংবাদমাধ্যম, এটা কোনভাবেই সুশীল কুমারের মা চায় না। আগামী দিনে এই কুস্তিগীরের কি ভবিষ্যৎ হতে চলেছে, তা একমাত্র সময় বলতে পারবে।