নরখাদক হয়ে ওঠার আশঙ্কায় নিজের দুই সন্তানকে নৃ’শং’স’ভাবে হ’ত্যা করলেন বাবা

19
নরখাদক হয়ে ওঠার আশঙ্কায় নিজের দুই সন্তানকে নৃ'শং'স'ভাবে হ'ত্যা করলেন বাবা

দুই শিশুপুত্র নরখাদক হয়ে উঠতে পারে ভেবে বিশ্বকে বাঁচাতে সন্তানদের খুন করল বাবা। ‘ভবিষ্যতে দৈত্য হয়ে উঠতে পারে দুই সন্তান। পিশাচের ডিএনএ বহণ করছে তারা।’ তাই বিশ্ববাসীকে দৈত্যদের হাত থেকে বাঁচাতে নিজের দুই সন্তানকে নৃশংসভাবে হত্যা করলেন বাবা।

এক মার্কিন নাগরিক একুশ শতকে দাঁড়িয়ে স্রেফ কুসংস্কারের বশে এমন ঘটনা ঘটালেন। যদিও তাকে গ্রেপ্তার করেছে আমেরিকার পুলিশ।

এই মার্কিন নাগরিকের নাম ম্যাথু টেলর কোলম্যান। বয়স ৪০ বছর। ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে সুখের সংসার।

তার দুই ছেলের বয়স মোটে ২ বছর এবং ১০ মাস। বাড়ি থেকে অন্যত্র নিয়ে গিয়ো বড়শি ছোঁড়ার শিকারি বন্দুক দিয়ে তাদের হত্যা করে কোলম্যান। ক্যালিফোর্নিয়ার পুলিশকে দেওয়া কোলম্যানের জবানবন্দি অনুসারে, QAnon এবং Illuminati-এর ষড়যন্ত্র তত্ত্ব নিয়ে পড়াশোনা করছিল সে।

কোলম্যান সেখান থেকেই বুঝতে পারে, তার দুই সন্তানই ভবিষ্যতে নরখাদক হয়ে উঠতে পারে। পৃথিবীকে ধ্বংস করে দেবে। তাই তাদের হত্যা করে পৃথিবীকে রক্ষা করেছে সে।

কোলম্যানের কথায়, “আমার স্ত্রী সারপেন্ট ডিএনএ-র অধিকারী। যে ডিএনএ নরপিশাচ তৈরি করে। সেই ডিএনএ দুই সন্তানের দেহেও রয়েছে। তাই তাদের হত্যা করলাম।”

অভিযুক্তের স্ত্রী জানিয়েছেন, “দিন সাতেক আগে দুই সন্তানকে নিয়ে ক্যাম্প করতে যাচ্ছে বলে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল কোলম্যান। কিন্তু কোথায় ক্যাম্পেন করতে যাচ্ছে, তা সে বলে যায়নি।”