এবার ধরা পড়লো ভুয়ো ডব্লুবিসিএস অফিসার! চাঞ্চল্য বেলেঘাটায়

23
এবার ধরা পড়লো ভুয়ো ডব্লুবিসিএস অফিসার! চাঞ্চল্য বেলেঘাটায়

ভুয়ো শিক্ষক, ডাক্তারের পাশাপাশি এবার ধরা পড়েছে ভুয়ো ডব্লুবিসিএস অফিসার। এর আগে জাল আইএস এবং আইপিএস অফিসারদের দেখে চমকে উঠেছে বাংলা। এবার বেলেঘাটা থানার পুলিশের হাতে ধরা পড়েছে দুই জাল ডাবলু বি সি এস অফিসার। এদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে নীল বাতি এবং সরকারি স্টিকার লাগানো গাড়ি।

এদের বিরুদ্ধে অভিযোগ এরা চাকরি দেওয়ার নাম করে অনেক ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছেন। গত বছর কলকাতা পুরসভার যুগ্ম কমিশনের পরিচয় দিয়ে কসবাতে ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প চালানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল দেবাঞ্জন দেবকে। সেই নিয়ে গোটা রাজ্য জুড়ে শোরগোল পড়ে গিয়েছিল। এক বছরের মধ্যেই আবার ভুয়ো সরকারী আধিকারিক ধরা পড়লেন।

বেলেঘাটা থানার তরফ থেকে জানানো হয়েছে কয়েকদিন ধরে ডব্লিউবিসিএস অফিসার পরিচয় দিয়ে টাকা তোলার অভিযোগ পাচ্ছিলেন তারা। অভিযুক্তদের ধরার জন্য এরপর ফাঁদ পেতেছিল পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে সরকারি স্টিকার লাগানো দুটি গাড়ি। তারা এই গাড়ি কোথা থেকে পেলেন সেই বিষয়ে তদন্ত চালানো হচ্ছে।

ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করার পর তাদের লাগাতার জেরা চালানো হয়েছে। 2014 এবং ২০১৬ সালের ব্যাচের ডব্লু বি সি এস অফিসার পরিচয় দিয়ে এরা দুজন প্রতারণা চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে। কারো কাছে দেড় লাখ কারো কাছে দু লাখ টাকা নিয়েছিলেন চাকরি দেওয়ার নাম করে।