নজর কাড়া ফিটনেস ভাইরাল মালাইকার সিলভার লুক

5
নজর কাড়া ফিটনেস ভাইরাল মালাইকার সিলভার লুক

বয়স ৪০ এর কোটা পাড়, তবুও রূপের জাদুতে মাতিয়ে রাখেন বলিউড ইন্ডাস্ট্রি সমেত গোটা নেট দুনিয়া। কার কথা বলছি নিশ্চয়ই আন্দাজ করেছেন! সুপার মডেল মালাইকা আরোরা, শরীরী উষ্ণতায় প্রতিটা মুহূর্তে ঝড় তোলেন সকলের মনে। বর্তমানে বিটাউনে মালাইকা মানেই ফিটনেস ফান্ডা। নিজের শরীরী ভাঁজে সকলকে তাক লাগিয়ে বর্তমানে মালাইকা ঝড় তুলছেন নেট পাড়ায়। তাঁর ধারে কাছে ২০ থেকে ৩০-এর মডেল তথা অভিনেত্রীরাও যেন আসতে পারেন না।

মালাইকা আরোরা, এক কথায় বলতে গেলে যাঁর প্রতিটি ছবি একেবারে পার্ফেক্ট ফ্রেম। এক একটি পোজ মুহূর্তে ঝড় তোলে ভক্তমহলে। ফ্যাশন স্টেটমেন্টের দিক থেকে তিনি এতটাই দক্ষ যে কোথায় কীভাবে পোজ দিতে হয়, কোন পোজ-এ দাঁড়াতে হয়, বা পোশাক নির্বাচন – সবটাই যেন মালাইকার নখদর্পণে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেট পোশাকে ঝড় তুললেন মালাইকা। নেট দুনিয়ায় এবার ভাইরাল হয়েছে মালাইকার সিলভার লুক। কীভাবে ক্যামেরার চোখে চোখ রেখে পোজ দিতে হয়, তা আরও একবার প্রমাণ করে ভাইরাল মালাইকা। সেক্সি পোজে নজর কাড়া ফিটনেস।

ফিগার পার্ফেক্ট, টাইট ফিট পোশাকে ফুঁটে উঠল শরীরী গরণ। কাঁধ থেকে খসে পড়ছে পোশাক, হট লুকে সাহসী পোজ, বক্ষ বিভাজিকায় ঝড় তোলা পার্ফম মালাইকার। এরকম ছবি ঝড় তুলতে বাধ্য প্রত্যেক তরুণ তথা তরুণীর মনে।

ঠিক যেন কলেজ গার্ল, মালাইকার নয়া পোস্ট ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। আর এই কলেজ গার্লের মতো ফিটনেস ধরে রাখতে বর্তমানে শরীরচর্চা থেকে শুরু করে ডায়েট, সবদিকেই কড়া নজর রয়েছে মালাইকার। সিনে দুনিয়া থেকে তিনি অবসর নিয়েছেন। বর্তমানে মালাইকাকে এক জনপ্রিয় রিয়ালিটি শো-এর বিচারক হিসেবে দেখা যায়।

নেটের পোশাকের ভেতর থেকে স্পষ্ট ফুঁটে উঠছে অন্তর্বাস। ছবি শেয়ার করা মাত্রই হু হু করে তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে এইভাবে দেখে অনেকেরই চোখ কপালে উঠেছে।

চল্লিশের কোটা পার করলেও তিনি এখনও সেই ২০ বছরের তরুণীই আছেন। তাঁর একাধারে যেমন হট লুক, তেমনই পার্ফেক্ট ফিগার। আর তার সাথে তাঁর অনবদ্য ফ্যাশন স্টেটমেন্ট তাঁকে আরও বেশি আকর্ষণীয় করে তোলে ভক্তমনে।