মুখ্যমন্ত্রীর সফর কর্মসূচিকে ঘিরে চরম প্রস্তুতি মালদা শহরে

12
মুখ্যমন্ত্রীর সফর কর্মসূচিকে ঘিরে চরম প্রস্তুতি মালদা শহরে

মালদা,৫ ডিসেম্বর: মুখ্যমন্ত্রীর সফর কর্মসূচিকে ঘিরে চরম প্রস্তুতি মালদা শহরে। প্রশাসন সূত্রের খবর, ৬ থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত সফর কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর। যদিও এই সফরে প্রকাশ্য জনসভা করছেন না তিনি। তিন জেলার আধিকারিকদের নিয়ে করবেন প্রশাসনিক বৈঠক।

রবিবার সকাল থেকে চরম প্রস্তুতি শুরু হয় মালদা বিমানবন্দরের হেলিপ্যাডে। সাড়ে এগারোটা নাগাদ হেলিপ্যাডে মহড়ার কথা থাকলেও আবহাওয়া খারাপ থাকার জন্য কলকাতা থেকে উড়তে পারেনি হেলিকপ্টার। এর ফলে বাতিল করা হয় হেলিকপ্টারের মহড়া।

জানা গিয়েছে, সোমবার বিকেলে মালদায় এসে পৌঁছাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাত্রি যাপন করবেন পুরাতন মালদা মহানন্দা ভবনে। দিনাজপুরে প্রশাসনিক বৈঠক করবেন মঙ্গলবার। বুধবার সাড়ে এগারোটা নাগাদ, মালদা কলেজ অডিটোরিয়ামে প্রশাসনিক বৈঠকের কর্মসূচি রয়েছে তার। এরপর তিনি আবার কলকাতার উদ্দেশ্যে ফিরে যাবেন।

তার এই সফরকে ঘিরে চরম ব্যস্ততা শুরু হয় মালদা শহর জুড়ে। মহানন্দা ভবন চত্বর, মালদা বিমানবন্দর এবং শহরের বিভিন্ন জায়গায় রাস্তার ধারে বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়। নিরাপত্তার জন্য মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী।
স্নিফার ডগ এবং মেটাল ডিটেক্টর দিয়ে বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় পুলিশ।