সবাই বলিউডে প্রতিষ্ঠিত হতে পারে কারন জানালেন রানী মুখার্জি

6
সবাই বলিউডে প্রতিষ্ঠিত হতে পারে কারন জানালেন রানী মুখার্জি

বলিউডের নায়িকা হওয়াটা অনেকের কাছেই স্বপ্নের মতো মনে হয়। রুপোলী দুনিয়ার গ্ল্যামারের টানে অনেকেই ইন্ডাস্ট্রিতে ছুটে আসেন। সকলেই যে ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হন এমনটা নয়। কেউ কেউ ধূমকেতুর মতই বলিউডের আকাশে দেখা দিয়ে ফের হারিয়ে যান। তবে অভিনয় যাদের প্যাশন তারাই একমাত্র বলিউডে টিকে থাকতে পারেন বলে মনে করেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জী।

অভিনেত্রীর মতে, গ্ল্যামার দুনিয়ার নায়ক নায়িকাদের থেকে দর্শকদের প্রত্যাশা প্রচুর। দর্শকরা যে এই দুনিয়ার সব নায়ক-নায়িকাকেই পছন্দ করবেন তেমনটা নয়। তাদের সমর্থন না পেলে ইন্ডাস্ট্রিতে টিকে থাকা যায় না বলেই মনে করেন রানী। তিনি আরো বলেছেন, দূর থেকে দেখে এই দুনিয়াকে যতটা সহজ বলে মনে হয় আদতে কিন্তু তেমনটা নয়।

বলিউডের নবাগত সদস্য-সদস্যদের প্রতি রানীর পরামর্শ, অভিনয় যদি প্যাশন হয়, তবেই এই ইন্ডাস্ট্রিতে আসা উচিত। শুধুমাত্র গ্ল্যামারের টানে, বিখ্যাত হওয়ার জন্য ইন্ডাস্ট্রিতে আসা উচিত নয় বলে মনে করেন এই অভিনেত্রী। তিনি আরো জানালেন, পর্দায় দৃশ্যগুলিকে ফুটিয়ে তোলার জন্য বহু পরিশ্রমের প্রয়োজন পড়ে।

দর্শকরা যখন পর্দায় কোনো লোকেশন দেখেন তখন তাদের তা খুব সুন্দর বলে মনে হয়। তবে তারা এটা জানেন না যে সেই দৃশ্য গুলিকে সুন্দর করে তুলতে কত হাড়ভাঙা পরিশ্রমের প্রয়োজন পড়ে। প্রবল শীতে আবার চরম গরমেও শুটিং করতে হবে। পরিশ্রম না করতে পারলে এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকা যায় না বলেই জানালেন রানী।