আজও অধরা অভিনেত্রী প্রত্যুষার মৃত্যু রহস্য! বিচার চেয়ে সর্বস্বান্ত বাবা-মা

21
আজও অধরা অভিনেত্রী প্রত্যুষার মৃত্যু রহস্য! বিচার চেয়ে সর্বস্বান্ত বাবা-মা

‘বালিকা বধূ’- এই পরিচয়েই পরিচিত জামশেদপুরের প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়। নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন খুব তাড়াতাড়ি জয় করেছিলেন তিনি। ২০১৬ সালের ১ এপ্রিল মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল প্রত্যুষার ঝুলন্ত দেহ । এই ঘটনা গভীরভাবে দাগ কেটেছিল দর্শক মনে।

মৃত্যুর পর কেটে গিয়েছে ৬ বছর। হঠাৎই অভিনেত্রীর এমন রহস্য মৃত্যুকে শুধু বাবা-মা কেন, অনেক দর্শকও আত্মহত্যা বলে মেনে নিতে পারেননি। এদিকে মেয়ের জন্য সুবিচারের আশায় লড়তে লড়তে আজ দেওয়ালে পিঠ ঠেকেছে তাঁর বাবা-মার।

ঘটনার শুরু থেকেই অভিনেত্রীর বাবা-মা এমনই দাবি করে আসছেন যে আত্মহত্যা নয়, তাঁদের মেয়েকে খুন করা হয়েছে। অবশ্য ঘটনার অভিযোগের আঙুল উঠেছিল অভিনেত্রীর তৎকালীন প্রেমিক রাহুল রাজ সিংয়ের বিরুদ্ধে। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অপরাধে রাহুলের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন প্রত্যুষার বাবা-মা শঙ্কর ও সোমা বন্দ্যোপাধ্যায় বিচারের আশায়।

মেয়ে কখনোই আত্মঘাতী হতে পারে না – এই বিশ্বাস নিয়ে আজও লড়াই চালিয়ে যাচ্ছেন প্রত্যুষার বাবা-মা। যদিও মৃত্যু রহস্যের সমাধান আজও হয়নি। আজ সেই লড়াই-এ সর্বস্বান্ত হয়েছেন প্রত্যুষার বাবা-মা।