সাতসকালে মাঝ রাস্তা দিয়ে হেটে গেলেও এক মুহূর্তের জন্য কেউ চিনতে পারলেন না শাহরুখ খানকে

13
সাতসকালে মাঝ রাস্তা দিয়ে হেটে গেলেও এক মুহূর্তের জন্য কেউ চিনতে পারলেন না শাহরুখ খানকে

আপনার চোখের সামনে হেটে যাবেন আপনার প্রিয় সুপারস্টার কিন্তু আপনি চিনতে পারবেন না। এমনটাও কি কখনো সম্ভব। হ্যাঁ হতেই পারে। আজকাল সকলেই মুখোশ এর পিছনে নিজেকে লুকিয়ে রেখেছেন। অর্থাৎ আমরা সকলে মাক্স পড়ে রাস্তায় বেরোই। তাই মুখের বেশিরভাগ অংশই থাকে অন্তরালে। তাই চট করে চেনা মানুষকে চেনা যায় না। এমনটাই ঘটনা ঘটলো খোদ মুম্বাইতে। সাতসকালে রাস্তার মাঝখান দিয়ে হেঁটে চলে গেলেন বেতাজ বাদশা, শাহরুখ খান। কিন্তু কেউ এক মুহূর্তের জন্য চিনতে পারল না তাকে।

আজ অর্থাৎ বুধবার সকালে মুম্বাইয়ের গেটওয়ে অফ ইন্ডিয়া সামনে দেখা যায় শাহরুখ খানকে। আশেপাশের মানুষ না চিনতে পারলেও সংবাদমাধ্যমের চোখ এড়ায়নি শাহরুখ খান। রাস্তা দিয়ে হেঁটে গিয়ে একটি স্পিড বোটে উঠে পড়লেন তিনি। তবে তাকে না চিনতে পারার যথেষ্ট কারণ আছে। তার পরনে ছিল সাদা টি-শার্ট এবং নীল ট্রাউজার। টি শার্টের ওপর আবার ছিল একটি অলিভ গ্রীন রঙের টুপি দেওয়া সোয়েটার। মুখে ছিলো মাক্স আর চোখে ছিল সানগ্লাস। ফলে শরীরের প্রায় কোন অংশই খোলা ছিল না। ঠিক এই কারনে মানুষজন তাকে চিনতে পারেনি।

সম্প্রতি সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান ছবির শুটিং শেষ করেছেন শাহরুখ খান। এই ছবিতে দেখা যাবে দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম কেও। এছাড়া আমির খানের সিনেমা লাল সিং চাড্ডা সিনেমা তে ক্যমিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। প্রায় দুই বছর পর আবার বলিউড ইন্ডাস্ট্রিতে ফিরে এলেন শাহরুখ খান। এর আগে তার সর্বশেষ মুক্তি পাবে সিনেমাটি ছিল জিরো। অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ থাকা সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল এই সিনেমাটি। তারপর কিছু বছরের জন্য নিজেকে বলিউড আছে থেকে সরিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন কিং খান। আগামী বছর আবার সবাইকে চমকে দেবার জন্য নতুন রূপে ফিরে আসতে চলেছেন তিনি।