বিয়ের ১০ বছর হলেও এখনও মা হননি সুপারস্টার রামচরণ এর স্ত্রী! রইলো কারন

10
বিয়ের ১০ বছর হলেও এখনও মা হননি সুপারস্টার রামচরণ এর স্ত্রী! রইলো কারন

তেলেগু সুপারস্টার রামচরণ কে আজ সকলেই চেনেন। তার স্ত্রী উপাসনাও এখন আর কারোর অচেনা নন। তিনি একজন সফল উদ্যোক্তা এবং সমাজ সেবী হিসেবে ভালো পরিচিতি লাভ করেছেন। তবে কর্মব্যস্ততায় তিনি সবসময় এতটাই ঘিরে থাকেন যে পরিবার পরিকল্পনার কথা ভাবতে চান না। এ পর্যন্ত মা হননি তিনি।

রামচরণ এবং উপাসনার বিয়ের পর কেটে গিয়েছে দশটি বছর। ইচ্ছে করেই নাকি মা হতে চাননি উপাসনা। এ বিষয়ে অনেকেই তাকে প্রশ্ন করেন এবং তিনি বিরক্ত হয়ে পড়েন। সদগুরু সামনে অবশেষে বিরক্তিটা প্রকাশ করে ফেলেছেন উপাসনা।

উপাসনা সরাসরি প্রশ্ন করেছেন সবাই কেন এটা ভাবেন যে তিনি সন্তান জন্ম দিতে পারেন কিনা সেটা জিজ্ঞাসা করা সবার দায়িত্ব? সদগুরু তার জবাবে বলেন যে সমস্ত মহিলারা সম্পূর্ণ স্বাস্থ্য কিন্তু সন্তান ধারণ করেন না তাদের জন্য পুরস্কারের ব্যবস্থা করছেন তিনি।। কারণ তারা খুব মহৎ কাজ করছেন।

সদ গুরু বলেছেন অন্য পশুদের প্রজাতির বিপন্ন তাই তারা বেশি করে সন্তানের জন্ম দিলে ক্ষতি নেই। কিন্তু মানুষের সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। তাই যদি কোন মহিলা সিদ্ধান্ত নেন সন্তানের জন্ম দেবেন না তাহলে তিনি মহৎ কাজ করছেন।

এই কথা শুনে উপাসনা বলেন সবগুলোই মন্তব্যের জন্য হয়তো তাকে তার মা এবং শাশুড়ি মা এবার ফোন করতে পারেন। এর আগে রামচরন জানিয়েছিলেন তার এবং উপাসনার কিছু লক্ষ্য রয়েছে। সেগুলো পূরণ না হওয়া পর্যন্ত কয়েক বছরের সন্তান নেওয়ার কথা ভাবছেন না।