ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ হবে ওয়েল ইন্ডিয়া লিমিটেড কোম্পানিতে, শূন্যপদ ২৯ টি

7
ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ হবে ওয়েল ইন্ডিয়া লিমিটেড কোম্পানিতে, শূন্যপদ ২৯ টি

ওয়েল ইন্ডিয়া লিমিটেড থেকে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মোট ২৯ পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অস্থায়ী ভিত্তিতে নিয়িগ করা হবে প্রার্থীদের। প্রার্থীদের ওয়াক ইন ইন্টারভিউতে যোগ দিতে জানানো হয়েছে। ১৫.৯.২০২০ থেকে ২৮.১০.২০২০ এর মধ্যে ইন্টারভিউ হবে। paramedical lab technician পদের জন্য শূন্যপদ রয়েছে ৪ টি শূন্যপদ।

প্রার্থীদের(১০+২) বিজ্ঞান নিয়ে করতে হবে, মেডিক্যাল ল্যাবরেটরি টেকনিশিয়ান নিয়ে ডিপ্লোমা করতে হবে, পাশাপাশি এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। বেতন দেওয়া হবে মাসিক ১৫৪০০ টাকা।

নার্স পদের জন্য শূন্যপদ রয়েছে ২০ টি। প্রার্থীদের(১০+২) করতে হবে, নার্সিং নিয়ে ডিপ্লোমা করতে হবে, ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। বেতন দেওয়া হবে মাসিক ১৫৪০০ টাকা। pharmacist পদের জন্য শূন্যপদ রয়েছে ৩টি। প্রার্থীদের(১০+২) সাইন্স নিয়ে করতে হবে, দুবছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। বেতন মাসিক ১৫৪০০ টাকা।

নার্সিং টিউটার পদের জন্য শূন্যপদ রয়েছে ১টি। এই পদের জন্য প্রার্থীদের বি এসসি করতে হবে, কমপক্ষে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন মাসিক ১৮১০০ টাকা। এছাড়াও একাধিক পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিস্তারিত জানার জন্য www.oilindia.com ওয়েবসাইটে যান। প্রার্থীদের ইন্টারভিউতে যোগ দেওয়ার জন্য employee welfare office employee relations department, nehru maidan oil india limited duliajan, এই ঠিকানাতে পৌছতে হবে।