পুরাতন মালদা পৌরসভার বিভিন্ন সমস্যা নিয়ে জরুরী বৈঠক

6
পুরাতন মালদা পৌরসভার বিভিন্ন সমস্যা নিয়ে জরুরী বৈঠক

মালদা,২৩ জুন: পুরাতন মালদা পৌরসভার বিভিন্ন সমস্যা নিয়ে জরুরী বৈঠক করলেন মালদা জেলার সমাহর্তা নিতীন সিংঘানিয়া। বৃহস্পতিবার দুপুরে পুরাতন মালদা পৌরসভার সভাকক্ষে আয়োজিত জরুরি বৈঠকে উপস্থিত ছিলেন পুরাতন মালদা পৌরসভার পৌরপিতা কার্তিক ঘোষ, উপ পৌর পিতা শফিকুল ইসলামসহ অন্যান্য কাউন্সিলররা। এদিন পুরাতন মালদা পৌরসভার সভাকক্ষে পুর এলাকার জনপ্রতিনিধি দের নিয়ে এলাকার উন্নয়নমূলক কর্মসূচি নিয়ে বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়। প্রায় এক ঘন্টা ধরে চলে এই বৈঠক।

পুরাতন মালদা পৌরসভার তরফ থেকে প্রথমে জনপ্রতিনিধিরা জেলা সমাহর্তাকে সংবর্ধনা জানান পৌরসভার তরফ থেকে। তারপর শুরু হয় বৈঠক। বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরদের অভাব অভিযোগ শোনেন তিনি। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জেলা সমাহর্তা নিতীন সিংঘানিয়া বলেন, এলাকার আর্সেনিকমুক্ত পানীয় জলের প্লান্টে গিয়ে পরিদর্শন করেন তিনি। যেহেতু পুরাতন মালদা পৌরসভার বর্তমানে জল পরিষেবা নিয়ে মাথাব্যথা হয়ে দাঁড়িয়েছে সেই দিকে বিশেষ নজর দেওয়া হয়।

পৌরসভার পক্ষ থেকে জেলা সমাহর্তার কাছে জনগণের কথা মাথাই রেখে আবেদন জানান পৌরপিতা। এই বিষয় নিয়ে আগামী দিনে পানীয় জল দ্রুতগতিতে যাতে জনগনের কাছে পরিষেবা পৌছায় তার দিকে নজর দেওয়া হয়। যদিও পৌরসভার তরফ থেকে ১০ এমএলডি জল সরবরাহ করা হচ্ছে, তবুও সমস্যা মিটেনি, তাই আগামী দিনে আরও ১২ এমএলডি জল সরবরাহের জন্য ৫৫ কোটি টাকা বরাদ্দের দাবি জানানো হয়েছে পৌরসভার তরফ থেকে বলে জানান পুরাতন মালদা পৌরসভার পৌর পিতা কার্তিক ঘোষ।