তৃণমূলের ‘খেলা হবে’ খ্যাত দেবাংশুকেও কিনতে চায় ইলন মাস্ক!

4
তৃণমূলের ‘খেলা হবে’ খ্যাত দেবাংশুকেও কিনতে চায় ইলন মাস্ক!

মার্কিন ধনকুবের তথা টেসলা কর্তা এলন মাস্ক টুইটার কিনেছেন। এখন টুইটারের মালিক এই টেসলা কর্তা। তারপরও নেটদুনিয়ায় এসব নিয়ে চর্চা জারি। ক্রিকেটার শুভমন গিল তাঁর কাছে আবেদন জানিয়েছিলেন, ‘এবার সুইগি কিনে নিন।’ এর জন্য অবশ্য শুভমনকেও কম কটাক্ষের মুখে পড়তে হয়নি।

সোশ্যাল মিডিয়ায় টেসলার কর্ণধার ইলন মাস্ককে নিয়ে নানা রসিকতা (মিম) ঘুরে বেড়াচ্ছে। সেই তালিকায় কী নেই! চাঁদের মাটি থেকে ফেসবুক, টাটা, অম্বানী, এসবিআই আরও কত কী। আর এই রসিকতায় যখন বাঙালির ইন্ধন রয়েছে, সেখানে রাজনীতিই বা বাদ যায় কেন?। তবে মাস্কের সাম্প্রতিকতম টুইটটি আরও একপ্রস্ত চর্চার বিষয় হয়ে উঠেছে।

সেখানে তিনি লিখেছেন,এবার তিনি দেবাংশুকে কিনতে চান। মাস্কের নজর পড়েছে তৃণমূলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্যর দিকে। যদিও মাস্কের এহেন টুইট পুরোপুরি মিম। তা’বলে চর্চার তো কমতি নেই কিছু। সোশ্যাল মিডিয়ায় মাস্কের এহেন টুইট দেখে আবার দেবাংশুও নাকি জবাব দিয়েছেন।

দেবাংশুর উত্তর, টেসলার দরজার সামনে শুতে হবে? নাকি টুইটারের?। টুইটে নাকি তিনি ঘোষণা করেছেন, এবার তৃণমূলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্যকে কিনতে চান। দেবাংশুও তাঁকে পালটা প্রশ্ন করেছেন। এ নিয়ে আপাতত জোর চর্চা নেটমহলে।