সোহেল খানের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে একি বললেন তার প্রাক্তন স্ত্রী!

9
সোহেল খানের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে একি বললেন তার প্রাক্তন স্ত্রী!

২৪ বছরের বিয়ের সম্পর্ক ভেঙেছে সোহেল খান এবং সীমা সচদেবের। বিবাহ বিচ্ছেদ হওয়ার পরেই শোরগোল নেটদুনিয়া এরইমধ্যে নেটফ্লিক্সের দা প্রাইস অফ বলিউড ওয়াইভস ছুটিতে এসে সীমা সচদেব এমন একটি মন্তব্য করলেন যা সত্যিই অবাক করে দেওয়ার মতো। এই শো-টিতে এসে সোহেল খানের প্রাক্তন স্ত্রী জানান যে তার নাকি মহিলা পছন্দ।

১৯৯৮ সালে বিয়ের বাঁধনে আবদ্ধ হয়েছিল সীমা এবং সোহেল যার পরেই তাদের দুটি সন্তান হয় নির্ভান এবং ইয়োহান। বেশ কিছুদিন আগে থেকেই গুঞ্জন শুরু হয়েছিল এই জুটিকে নিয়ে অবশেষে নেটফ্লিক্সের দ্যা ফ্ল্যাশ লাইট অফ বলিউড সিরিজের প্রথম ম্যাচে তিনি জানিয়ে দিয়েছিলেন যে তিনি এবং সোহেল আলাদা হচ্ছেন।

সীমা ছাড়া নেটফ্লিক্সের শো-য়ে সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর রয়েছেন রয়েছেন অভিনেত্রী নিলাম কোঠারি এবং চাংকি পান্ডের স্ত্রী ভাবনা। এই শো-টির দ্বিতীয় মরশুমের একটি এপিসোডে সীমাকে নিয়ে যাওয়া হয় ম্যাচমেকার সীমা তাপারিয়া কাছে যেখানে জানতে চাওয়া হয়েছে সোহেলের সঙ্গে তার সম্পর্ক কেন ভাঙলো।

এই প্রশ্নের উত্তরের সীমা জানায় তাদের মধ্যে মতের অমিল ছিল এবং তারা একসঙ্গে তার থাকতে পারছিলে না যেটা দুজনায় বুঝতে পেরেছিলেন এবং যার কারণে বিয়ের এত বছর পর তারা এই রকম একটি সিদ্ধান্ত নিয়েছিলেন।

এরপরে সীমাকে প্রশ্ন করা হয় যে ২৪ বছর পর তার এরকম মনে হল কেন? এই প্রশ্নের উত্তরে সীমা জানান, তিনি মনে করছেন যে তিনি মহিলাদের পছন্দ করেন। এই উওর শুনে ম্যাচমেকার এবং মাহি কাপুর একেবারে চমকে ওঠেন।

এর পরেই সীমা হেসে ওঠেন, বোঝা যায় যে এই কথাটি তিনি একদমই মজার ছলে বলেছেন। আসলে তিনি ভীষণ একগুঁয়ে, তিনি যেটা একবার ঠিক করেন সেটা করে ছাড়েন।