আর্থিক তছরুপের মামলায় অভিনেত্রী ইয়ামি গৌতমকে সমন পাঠালো ইডি

19
আর্থিক তছরুপের মামলায় অভিনেত্রী ইয়ামি গৌতমকে সমন পাঠালো ইডি

কিছুদিন আগে শুনতে পাওয়া গিয়েছিল আমাদের সকলের প্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম চুপিচুপি বিয়ে করে নিয়েছেন। শুধুমাত্র করোনা আতঙ্কের জন্য নয়, কার্যত একেবারে চুপিসারে বিয়ে করে নিয়েছিলেন তিনি। কিন্তু তার উপরে উঠে এল আরো বড়সড় একটি খবর। আজ ইডির সমন পাঠানো হলো সদ্য বিবাহিত এই অভিনেত্রীকে। কিন্তু কি এমন করলেন অভিনেত্রী? প্রথম সারির অভিনেত্রী ইয়ামি গৌতাম এমন কি ভুল করতে পারিনি যার জন্য এমন দিন তাকে দেখতে হলো। তার সম্পর্কে এই সমস্ত কথা কার্যত মেনে নেওয়া যায় না।

চুপিসারে বিয়ে করার পর এই আর্থিক তছরুপের মামলায় এনফর্সমেন্ট ডিরেক্টর সমন পাঠালো ইয়ামি গৌতমকে। সূত্রের খবর অনুযায়ী, ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট লঙ্ঘনের অভিযোগে জরুরি তলব করেছেন তাকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। ইয়ামিন বিরুদ্ধে ওঠা গুরুতর অভিযোগ তদন্ত করেছেন ইডি র দুই আধিকারিক।

তবে জানলে হয়তো অবাক হবেন এই নিয়ে দ্বিতীয় বার তাকে সমন পাঠানো হলো। প্রসঙ্গত,উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক পরিচালিত আদিত্যকে বিয়ে করেছেন ইয়ামি গৌতম। বিয়ের পর ইমাম বাড়িতে ফিরে এসেছেন অভিনেত্রী। এসেই শুরু করে দিয়েছেন তার পরবর্তী সিনেমার শুটিং। তার মধ্যেই এই সমন হাতে পেয়ে রীতিমতো চিন্তিত অভিনেত্রী এবং তার বাড়ির লোক।