পুলিশের দ্বারস্থ হলেন ইডির গাড়িচালক!

7
পুলিশের দ্বারস্থ হলেন ইডির গাড়িচালক!

সম্প্রতি হামলার অভিযোগ নিয়ে ইডির একজন গাড়িচালক পুলিশের দ্বারস্থ হয়েছেন। মঙ্গলবার সকালে বিধান নগর এলাকাতে বিট্টু সিং নামের ওই চালকের উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। তিনি দাবি করেন স্কুটি নিয়ে ও বাইক চালিয়ে একদল দুষ্কৃতি তার উপর হামলা চালায়। সেই সঙ্গে তার গাড়ির নথি চুরি করে নেওয়া হয়েছে।

বিধান নগর দক্ষিণ থানায় এই অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযোগ দায়ের করেছেন বিট্টু। তিনি জানিয়েছেন বিধান নগর কমিশনারের অফিসের কাছেই ঘটনাটি ঘটেছে। এদিন যখন তিনি ইডিও অফিসের দিকে যাচ্ছিলেন তখন ৫ জন দুষ্কৃতী বাইকে এবং স্কুটিতে চেপে এসে তার গাড়ি থামিয়ে তাকে জানতে চায় গাড়িটি কোন সংস্থার জন্য চালানো হচ্ছে।

এই প্রসঙ্গে ওই গাড়ির চালক কোন উত্তর দিতে চাননি। তখনই তাকে সজোরে থাপ্পর মারা হয়। এরপর তাকে ভয় দেখিয়ে গাড়িতে উঠে পড়ে ওই দুষ্কৃতীরা। তার গাড়ি থেকে সমস্ত গুরুত্বপূর্ণ নথিপত্র ছিনিয়ে নেওয়া হয়। দুষ্কৃতীদের মধ্যে একজনের গাড়ির নম্বর পেটের ছবি তুলে নিয়েছিলেন ওই গাড়ির চালক। এরপর তিনি থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিনের এই ঘটনার পর অন্যান্য গাড়ি চালকেরাও যথেষ্ট আশঙ্কা প্রকাশ করছেন। গোটা ঘটনার ক্ষেত্রে তদন্ত নেমেছে বিধান নগর দক্ষিণ থানার পুলিশ। তবে দুষ্কৃতীদের এখনো খুঁজে বের করা সম্ভব হয়নি বলেই জানা গিয়েছে।