ইডি সিবিআই তাকে স্পর্শ করতে পারবে না, পাঞ্জাবী পড়ে রাস্তায় নামলেন বিধায়ক ইদ্রিস আলী

5
ইডি সিবিআই তাকে স্পর্শ করতে পারবে না, পাঞ্জাবী পড়ে রাস্তায় নামলেন বিধায়ক ইদ্রিস আলী

সম্প্রতি বিজেপির নবান্ন অভিযানে শুভেন্দু অধিকারীর একটি মন্তব্যের পরিপ্রেক্ষিতে বেজায় বিতর্ক সৃষ্টি হয়েছে। সেখানে মহিলা পুলিশ কর্মীকে উদ্দেশ্য করে তিনি বলেন আমাকে একদম স্পর্শ করবেন না। তারপর থেকে এই সোশ্যাল মিডিয়াতে নানাভাবে ট্রোল্ড হতে হচ্ছে তাকে। তৃণমূল কংগ্রেস নানাভাবে তাকে আক্রমণ করতে থাকে।

এবার সেই একই রকম ভাবে তৃণমূল কংগ্রেস বিধায়ক ইদ্রিস আলী একটি পাঞ্জাবী পড়ে রাস্তায় নামলেন যেখানে লেখা ছিল ইডি, সিবিআই তাকে স্পর্শ করতে পারবে না। কারণ তিনি একজন পুরুষ। তৃণমূল বিধায়ক তার পোশাকের মাধ্যমে এমনই একটা বার্তা দিতে চেয়েছেন। বিজেপির নবান্ন অভিযান কে কেন্দ্র করে বাংলা জুড়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। নবান্ন যাওয়ার পথেই শুভেন্দু অধিকারীকে আটকানো হয়েছিল।

শুভেন্দুকে আটকানোর জন্য এগিয়ে এসেছিলেন একজন মহিলা পুলিশ কর্মী। তখন তিনি তাকে বলেন আমাকে স্পর্শ করবেন না। আপনি মহিলা আমি পুরুষ। আমাকে ছোঁবেন না। ঠিক একই রকম ভাবে তৃণমূল শিবিরের তরফ থেকে তারই বক্তব্যকে কেন্দ্র করে কটাক্ষ করা হতে থাকে। তৃণমূল কর্মীরাও ডোন্ট টাচ মাই বডি লেখা টিশার্ট পরে ঘুরতে থাকেন।

তৃণমূল বিধায়ক ইদ্রিস আলীর অভিনব পোশাক নজর কেড়েছে। একই সঙ্গে তিনি একটি ভিডিওতে বলেছেন কয়েকজন বিজেপি নেতা মনে করেন সিবিআই নাকি ওদের ছুঁতে পারবে না। উল্লেখ্য এসএসসি দুর্নীতি থেকে শুরু করে কয়লা এবং গরু পাচার মামলায় ইতিমধ্যেই তৃণমূলের নেতা মন্ত্রীরা সিবিআই এবং ইডির হাতে গ্রেফতার হয়েছেন। এই নিয়ে রাজ্য রাজনীতি এখন উত্তাল।