শো চলাকালীন বউমার নামে এক গুচ্ছ অভিযোগ তুললেন কপিল শর্মার মা

7
শো চলাকালীন বউমার নামে এক গুচ্ছ অভিযোগ তুললেন কপিল শর্মার মা

দুই বছর সবেমাত্র পূর্ণ হয়েছে কপিল শর্মা বিয়ে করেছেন। ইতিমধ্যেই তার দুটি সন্তান জন্ম দিয়েছে। তবে আশ্চর্যজনকভাবে ইতিমধ্যেই বউমার নামে একাধিক অভিযোগ করেছেন শাশুড়ি মা। ছেলের অনুষ্ঠানের মধ্যে দাঁড়িয়ে বউমার নামে এক গুচ্ছ অভিযোগ তুললেন কপিল শর্মার মা। চলুন জেনে নেওয়া যাক কি ঘটেছিল সেদিন।

সম্প্রতি বব বিশ্বাস সিনেমার প্রচারের জন্য এই অনুষ্ঠানে এসেছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিং। অন্যান্য দিনের মতো দর্শকদের মাঝখানে বসে ছিলেন সঞ্চালকের মা। চিত্রাঙ্গদার সঙ্গে আলাপ করিয়ে দিয়ে সঞ্চালক বলেন, আগে তার মা বিয়ে করার জন্য জোর করতেন। কিন্তু এখন আর বৌমার সঙ্গে বসেন না শাশুড়ি মা।

সঙ্গে সঙ্গে কপিলের মা বলে ওঠেন, “বৌমা আমায় বসতে দেয় না। আমি কি করবো”? এছাড়াও তিনি বলে ওঠেন, “বাড়িতে থাকলেই আমাকে বলে তাড়াতাড়ি অনুষ্ঠানে যাও। বলে তাড়াতাড়ি জামা কাপড় বের করে দেয়”। কথা শুনে উপস্থিত দর্শকরা হাসতে শুরু করেন।

প্রসঙ্গত, ১২ ডিসেম্বর দাম্পত্য জীবনের তিন বছর পূর্ণ করবেন কাপিল শর্মা এবং তার স্ত্রী গিনি। কলেজে প্রথম দেখা হয়েছিল দুজনের। তারপর থেকেই প্রেম পর্ব শুরু হয়ে যায়। আনন্দ করজ সহ হিন্দু মতে বিয়ে করেছিলেন তারা।রিসেপশন হয়েছিল অমৃতসর, দিল্লি এবং মুম্বাইতে। এখন দুই ছেলে মেয়েকে নিয়ে ভরা সংসার কপিলের।

স্ত্রী প্রসঙ্গে এর আগেও কাপিল শর্মা জানিয়েছেন, একসময় ভীষণভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। তখন তাঁর পাশে দাঁড়িয়েছিলেন তার স্ত্রী। এই মানসিক অবসাদের কথা স্ত্রী ছাড়া অন্য কেউ বুঝতে পারে না। যদিও তিনি আগেও নিজে বুঝতেন না। সংবাদমাধ্যম থেকে খবর পেয়েছিলেন তিনি অবসাদে ভোগেন। কথাটি বলেই হাসতে শুরু করে দেন কপিল শর্মা।