ম্যাচ চলাকালীনই আম্পায়ারের কাছে টাকা চেয়ে বসলেন ঋষভ পন্থ, ভাইরাল ভিডিও

12
ম্যাচ চলাকালীনই আম্পায়ারের কাছে টাকা চেয়ে বসলেন ঋষভ পন্থ, ভাইরাল ভিডিও

আমেদাবাদে ইংল্যান্ডের সঙ্গে ভারতের টেস্ট ম্যাচে দুই দিনেই ম্যাচ জিতে নিয়েছে ভারত। অক্ষর প্যাটেল এবং রবিচন্দ্রন অশ্বিনের জোরালো বোলিংয়ের দরুন ইংল্যান্ড ৮১ রানেই প্যাকআপ হয়ে যায়। এই ম্যাচে ভারতীয় ক্রিকেট জগতের অন্যতম খেলোয়াড় ঋষভ পন্থ প্রথম ইনিংসে মাত্র এক রান নিয়েছেন। কিন্তু হলে কি হবে, সেই ঋষভই এখন কিন্তু সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে রয়েছেন!

কথা হচ্ছে খেলার মাঠে তার কথোপকথনকে কেন্দ্র করে। খেলার মাঠে সবাই যখন খেলাতে মত্ত তখন এই ক্রিকেটার আম্পায়ারের কাছ থেকে তার বকেয়া টাকা আদায়ে ব্যস্ত হয়ে পড়েছেন! ম্যাচ চলাকালীনই আহমেদাবাদের টেস্টের আম্পায়ার অনিল চৌধুরির কাছে টাকা চেয়ে বসলেন ঋষভ। অ্যাম্পায়ারের সঙ্গে তার সেই কথোপকথন ধরা পড়েছে ক্যামেরা মাধ্যমে।

সেই কথোপকথন এখন রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়। এদিন ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে -র ২১ ওভারে ঋষভ পন্থ কমেন্ট করছিলেন ঋষভ। সেই সময়ে ম্যাচের আম্পায়ার অনিল চৌধুরি তাকে ঠিক কী করতে হবে তা বুঝিয়ে দিচ্ছিলেন। সেই ফাঁকে আম্পায়ারকে তিনি বলে বসলেন, “পয়সে দো মেরে”। ক্রিকেট পিচে থাকাকালীন আম্পায়ারের সঙ্গে তার এহেন কথোপকথনের ভিডিওটি সোশ্যাল প্লাটফর্মে বেশ ভাইরাল হয়েছে।