ভারতরত্ন ড. আম্বেদকর পুরস্কার পেলেন বজরঙ্গী ভাইজান’-এর ছোট্ট ‘মুন্নি’

49
ভারতরত্ন ড. আম্বেদকর পুরস্কার পেলেন বজরঙ্গী ভাইজান'-এর ছোট্ট 'মুন্নি'

জনপ্রিয় বলিউড ছবি ‘বজরঙ্গী ভাইজান’-এর ছোট্ট ‘মুন্নি’র কথা মনে আছে আপনার ?। এই ছবিতে বলিউডের ভাইজান সলমন খানের সঙ্গে তার মিষ্টি সম্পর্ক মন ছুঁয়ে গিয়েছিল কোটি কোটি দর্শকের।

সম্প্রতি মহারাষ্ট্রের রাজ্যপাল শ্রী ভগত সিংহ কোশিয়ারি সম্প্রতি ছোট্ট ‘মুন্নি’ ওরফে হর্ষালি মলহোত্রকে ভারতরত্ন ড. আম্বেদকর পুরস্কার দিয়েছেন। ‘বজরঙ্গী ভাইজান’ খ্যাত হর্ষালি মলহোত্রর কাছে এটা সত্যিই বড় দিন। সদ্যই সে ড. আম্বেদকর পুরস্কার পেয়েছে মহারাষ্ট্রের রাজ্যপাল শ্রী ভগত সিংহ কোশিয়ারির কাছ থেকে।

এই ‘বজরঙ্গী ভাইজান’ তাকে প্রথম ছবি থেকেই সাফল্য এনে দিয়েছে। সলমন খানের সঙ্গে ‘মুন্নি’র মিষ্টি সম্পর্ক আজও দর্শকের হৃদয়ে জায়গা করে রেখেছে। যতবার ছবিটি দর্শক দেখেন, ততবারই দুটো একেবারে ভিন্ন বয়সের মানুষের মধ্যের সম্পর্ক মন ছুঁয়ে যায়।

এদিন পুরস্কার পাওয়ার পর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ছবি শেয়ার করে হর্ষালি লেখে, ‘এই পুরস্কার আমি উৎসর্গ করছি সলমন খান, কবীর খান এবং পুরো ‘বজরঙ্গী ভাইজান’ টিমকে। আমার উপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ। অনেক ধন্যবাদ শ্রী ভগত সিংহ কোশিয়ারি মহাশয়কে।’ আরও একটি ছবি শেয়ার করে ‘মুন্নি’ লেখে, ‘মহারাষ্ট্রের রাজ্যপাল শ্রী ভগত সিংহ কোশিয়ারির কাছ থেকে ভারতরত্ন ড. আম্বেদকর পুরস্কার পেয়ে আমি ধন্য।’