সম্পর্কে ভরসা নেই? প্রেমে ব্যর্থ? জানুন কেন এমন হয়

9
সম্পর্কে ভরসা নেই? প্রেমে ব্যর্থ? জানুন কেন এমন হয়

এই প্রজন্মের দিনগুলো ফেসবুক হোয়াটসঅ্যাপ স্টোরি স্ট্যাটাস এর মধ্যেই আবদ্ধ হয়ে গেছে।

১) যদি আপনার সঙ্গী তাকে আপনি তার উপর কোন বিশ্বাস রাখেন না ভরসা রাখছেন না তাকে বারবার প্রতি পদক্ষেপে সন্দেহ করছেন এবং নানা প্রশ্নে আপনি তাকে জর্জরিত করে ফেলছেন তাহলে আপনার সঙ্গীর কিন্তু আপনার উপরে দ্বিধা বোধ জন্মাবে।

২) যারা বারবার এক সম্পর্ক থেকে অন্য সম্পর্কে যান। বারবার পছন্দের মানুষ বদলায় তারা নিজের ব্যক্তিত্বের ওপর নিজেরাই সন্তুষ্ট থাকেন না। তারা বেশির ভাগটাই বাস্তব বোধশূন্য হয়। প্রেমিকের টাকায় শপিং করা থেকে শুরু করে সিনেমা দেখা। যাবতীয় মনের আনন্দ যা খুশি এটা এদের প্রতিদিনকার নিয়ম ও ইচ্ছার মধ্যে পড়ে থাকে।

৩) আবার অনেকে আছেন যারা খুব ডিমান্ডিং হন। তাদের কাছে সম্পর্ক ঠিক কিন্তু তার আগে কিছু সময় লাগে। প্রতিটা মানুষেরই কিছু স্বপ্ন কিছু সখ এবং কিছু আশা থাকে।

৪) ডিমান্ডিং স্বভাবের মানুষদের কেউই পছন্দ করে না। অন্যের দোষ গুন তুলে ধরার প্রতি তাদের নজর বেশি পরিমাণে থাকে। আবার এমন অনেক মানুষ আছেন যারা সঙ্গীকে ঠকিয়ে টাকা ও নানান দামী দামী জিনিসপত্র আদায় করতেই ব্যস্ত থাকেন।
একটা কথাই চাওয়াটা যেন মাত্রা ছাড়িয়ে না হয়। সঙ্গীর ক্ষমতা এবং তার সবটুকু বুঝে তার পাশে থেকে চলাটাই কিন্তু ভালোবাসার আসল পদ্ধতি।